আমরা পারিনি: মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ অক্টোবর ২০১৭, ০৯:২২ | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৭, ০৮:১৬

‘এক পাশ থেকে রান বের হয়ে গেলে অন্য পাশে যে ভালো বোলিং করছে তাকে আর ব্যাটসম্যানের মেরে খেলতে হয় না। এই ধরনের উইকেটে এই বোলিংটা আজকে মিসিং ছিল। দুই পাশ থেকেই ভালো বোলিং করতে পারিনি। শুরুতে বা শেষে যদি কিছুটা সময়ের জন্য আমরা এভাবে বোলিং করতে পারতাম তাহলে হয়তো ব্রেক থ্রু পেতে পারতাম। আমরা সেটা পারিনি।’ তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডের পর সংবাদ সম্মেলনে এসব কথা বলেছেন মাশরাফি বিন মর্তুজা।

‘এই উইকেটে ২৭৮ রান নিয়েও জেতা সম্ভব ছিল, যদি আমরা শুরুতে উইকেট নিতে পারতাম। দুই দিক থেকেই আমরা যদি চাপ তৈরি করতে পারতাম, তাহলে হয়তো সম্ভব হত। অবশ্যই আমরা যে বোলিং করেছি তা পুরোপুরি হতাশাজনক। ম্যাচের মাঝামাঝি পর্যায়ে যদি ৫-৬টা উইকেট নিতে পারতাম তাহলে ম্যাচ আমাদের পক্ষেও থাকতে পারত। মন্তব্য ম্যাশের।

সব বোলাররা এ নিয়ে ভাববে এমনটি আশা মাশরাফির। ‘এসব উইকেটে যদি দুই পাশ থেকে পার্টনারশিপ বোলিং না করা যায় তাহলে উইকেট পাওয়া খুব কঠিন। আমরা যে বোলিং করেছি, আমি নিশ্চিত সব বোলার চিন্তা করবে এটা নিয়ে। অবশ্যই এই বোলিং তাদের নিজেদের পরিকল্পনায় ছিল না। এখান থেকে অবশ্যই আমাদের ঘুরে দাঁড়াতে হবে।’

উল্লেখ্য, রোববার কিম্বার্লিতে সিরিজের প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার কাছে ১০ উইকেটে পরাজিত হয় বাংলাদেশ। ১৮ অক্টোবর পার্লে দ্বিতীয় ওয়ানডে। ইস্ট লন্ডনে ২২ অক্টোবর তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :