বিজয় দিবস উপলক্ষে পালেরমো আ.লীগের আলোচনা সভা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৪

মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা এবং আসন্ন সংসদ নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণার উদ্দেশ্যে পালেরমো আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজনু আলীর বাংলাদেশ গমন উপলক্ষে পালেরমো আওয়ামী লীগ ইতালির উদ্যোগে আলোচনা সভা হয়েছে।

সোমবার স্থানীয় সান্তাকিয়ারা মিলনায়তনে পালেরমো আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আহসান উল্লাহ হাসান শিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এজাজ আল মাছুমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিসিলি আওয়ামী লীগের আহবায়ক জাহিদ খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পালেরমো আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমীন, আবুল কালাম, জালাল উদ্দিন রুমী, সিসিলি আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মুহিদুর রহমান খোকন, কনস্যুল্টা দি কম্যুনি ডালিয়া আক্তার সুমি, পালেরমো আওয়ামী লীগের যুগ্ম সাধারণ এমডি শামসুল হক আঁখি, ইতালী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান সরদার, কাঞ্চন শিকদার, পালেরমো যুবলীগের সভাপতি আহসান হাবীব ইমন, সিনিয়র সহ-সভাপতি তাফাজ্জুল তপু, পালেরমো স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আউয়াল প্রধান, বাংলাদেশ তরুণ প্রজন্ম পালেরমো ইতালির সভাপতি সাঈদুর কবীর, যুবলীগের সহ-সভাপতি আজিম হোসাইন, সাংগঠনিক সম্পাদক এমডি শিমুল, সিসিলি স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক এমডি সুজন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা এই বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে উন্নয়নের মহাসড়কে সামিল হওয়ার জন্য ৩০ ডিসেম্বর নির্বাচনে বিশ্বনন্দিত নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থীদের বিজয়ী করার আহবান জানান।

তারা বলেন, এদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ঐতিহাসিক প্রতীক নৌকা, উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিয়ে জঙ্গিবাদ ও স্বাধীনতাবিরোধী আগুন সন্ত্রাসী জামায়াত, বিএনপিকে না বলুন।

সভা শেষে পালেরমো আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজনু আলীকে সংবর্ধিত করা হয় এবং জাতীয় নির্বাচন উপলক্ষে তার স্বদেশ গমন সফল ও স্বার্থক হোক এই কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :