প্রেমিককে ধমকালেন সুস্মিতা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ১২:২৪

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের রগরগে শরীর চর্চার ভিডিও ভক্তরা প্রায় দেখেন। যেগুলো নায়িকা নিজেই পোস্ট করেন। তবে শরীর চর্চার পাশাপাশি বর্তমানে তিনি ঝুঁকেছেন কত্থক নাচ শেখার প্রতি। গত কয়েকদিন ধরে তালিম নিচ্ছেন বিশিষ্ট কত্থক শিল্পী গুরু প্রীতম শিকারের কাছে। খুব ঘনিষ্ঠ সম্পর্ক হওয়ার প্রীতমকে তিনি মা বলে ডাকেন।

সম্প্রতি সেই নাচের ক্লাসেই ১৫ বছরের ছোট প্রেমিক রোহমান শলেকে ধমকালেন অভিনেত্রী সুস্মিতা সেন। যার একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন নায়িকা। সেখানে দেখা গেছে, নাচের ক্লাসের ফাঁকে সুস্মিতার গুরুমাকে কাশ্মিরী ভাষায় ‘আমি তোমাকে ভালোবাসি’ বলা শেখাচ্ছেন রোহমান শলে। একই কথা মারাঠি ভাষায় গুরুমার কাছে শিখছেন রোহমান।

এরপরই গুরুমা এবং প্রেমিক রোহমানকে বহুল ব্যবহৃত এই বাক্যটি শেখাতে এগিয়ে আসেন সুস্মিতা সেন। তবে হিন্দিতে নয়, বাংলায়। সেটি গুরুমা একবারে পারলেও পারেননি প্রেমিক রোহমান। উচ্চারণে ভুল হওয়ায় প্রেমিকার কাছে ধমক খেতে হয় তাকে। সেই মুহূর্তটি ভিডিও করেন সুস্মিতা নিজেই। শুধু তাই নয়, ভক্তদের নিজ নিজ ভাষায় বাক্যটি বলার অনুরোধও জানান।

গত বছরের গোড়ার দিকে একটি ফ্যাশন শোতে ২৭ বছর বয়সী রোহমানের সঙ্গে আলাপ হয়েছিল ৪২ বছর বয়সী সুস্মিতার। সেখান থেকেই ঘনিষ্ঠতা। জুনিয়র এই প্রেমিককে প্রায়ই সুস্মিতার বাড়িতে যাতায়াত করতে দেখা যায়। এছাড়া কয়েকটি পার্টিতেও তাদের একসঙ্গে দেখা গেছে। এই আনাগোনা ও মেলামেশার সূত্র ধরেই গত নভেম্বরে তাদের বিয়ের খবর ছড়িয়ে পড়ে।

কিন্তু তার দুদিন পরেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেয়া একটি পোস্টে এই খবরকে গুজব ও মিথ্যা বলে উল্লেখ করেন সাবেক ‘মিস ওয়ার্ল্ড’। সেই পোস্টে সুস্মিতা লিখেন, ‘সারা বিশ্ব যখন ভাবছে আমি বিয়ে করতে চলেছি, প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছি, তখন বলে রাখি, আমি বর্তমানে শরীর চর্চা নিয়ে ভীষণ ব্যস্ত। আপাতত বিয়ের কোনো চিন্তা মাথায় নেই। যে গুজব রটছে তার পুরোটাই মিথ্যা। তবে যদি কেউ ভেবে থাকেন আমি রোহম্যান্স করছি, সেটা এক্কেবারেই সত্যি।’

ব্যক্তিগত জীবনে কখনো বিয়ে করেননি বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। দুই মেয়ে রিনি ও আলিশাকে তিনি পেয়েছেন দত্তক হিসেবে। ২০০০ সালে ক্যারিয়ারের এক্কেবারে গুরুত্বপূর্ণ সময়ে বড় মেয়ে রিনিকে দত্তক নিয়ে ইতিহাস সৃষ্টি করেছিলেন নায়িকা। সে সময় তার বয়স ছিল মাত্র ২৫ বছর। পরে ২০১০ সালে মাত্র তিন মাস বয়সী আলিশাকে দত্তক নেন।

১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতা সুস্মিতা বলিউডে এসেছিলেন ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘দাস্তাক’ছবির মাধ্যমে। এরপর খুব শিগগিরই তিনি সে সময়কার সেরা নায়িকাদের একজন হয়ে ওঠেন। উপহার দিয়েছেন বেশ কয়েকটি সুপারহিট ছবি। তবে গত আট বছর রূপালি পর্দায় দেখা নেই অভিনেত্রীর। তাকে শেষ দেখা গিয়েছিল ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘নো প্রবলেম’ ছবিতে।

ঢাকা টাইমস/১৬ জানুয়ারি/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত