পলিথিন পরিহারের আহ্বান পাট ও বস্ত্রমন্ত্রীর

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৫১

পাট শিল্পকে এগিয়ে নিতে সকলকে পলিথিন পণ্য ব্যবহার পরিহার করার আহ্বান জানিয়েছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার নিজ বাসভবনে রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ আহ্বান  জানান।

মন্ত্রী বলেন, আজকে আমরা যে হারে পলিথিন ব্যবহার করছি, তাতে পরিবেশের ওপর ক্ষতিকর প্রভাব পড়ছে। একমাত্র পলিথিন পরিহার করলেই এ ক্ষতিকর প্রভাব থেকে আমরা বাচঁতে পারি। তাই পাট শিল্পকে এগিয়ে নিতে এবং ক্ষতিকর পরিবেশ থেকে মুক্তি পেতে আমরা পাট জাতীয় পণ্য ব্যবহারের আহ্বান জানান তিনি।  তিনি আরও বলেন, দূষণ, ভেজাল, মাদক, যৌতুক, মানবপাচার, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। পলিথিন পণ্য ব্যবহার পরিহার করার বিষয়ে সচেতনাতা সৃষ্টিতে তারা কাজ করবে।

কলামিষ্ট, গবেষক, লেখক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের নেতৃত্বে এসময় রূপগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা আলম হোসেন, সহ-সভাপতি মকবুল হোসেন, এ হাই মিলন, সাত্তার আলী সোহেল, সাধারন সম্পাদক হাজী  খলিল সিকদার, সাংগঠনিক সম্পাদক রাসেল আহম্মেদ, শফিকুল আলম ভুইয়া, আশিকুর রহমান হান্নান, এসএম শাহদাত, জাহাঙ্গীর আলম হানিফ, আরিফ হাসান আরব, সাইফুল ইসলাম, আতাউর রহমান সানী প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা টাইমস/১৮জানুয়ারি/প্রতিবেদক/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :