ফুলবাড়িয়ায় যুবক হত্যা: পুলিশের এসআই গ্রেপ্তার, থানা ঘেরাও

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৮

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় সেলিম মিয়া নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্তর পিতা পুলিশের এসআই মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে মোহাম্মদ আলীর মা ফিরোজা খাতুনকেও গ্রেপ্তার করা হয়।

হত্যার প্রতিবাদ ও বিচার দাবিতে সোমবার সকালে ফুলবাড়িয়া থানা ঘেরাও করে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন স্থানীয়রা।

পুলিশ জানায়, ‘উপজেলার আন্ধারিয়াপাড়া গ্রামের সেলিম মিয়াকে শনিবার রাত ১১টার দিকে পুলিশের সাব-ইন্সপেক্টর পাশের বাড়ির মোহাম্মদ আলীর  মাদকাসক্ত পুত্র রিয়াদ, ফারহান ও মোহাব্বত আলী বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে মোহাম্মদ আলীর গরুর খামারে সেলিমকে কুপিয়ে আহত করা হয়।

গুরুতর আহত সেলিমকে এলাকাবাসী রাত ২টার দিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রবিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। পরে বেলা ১১টার দিকে পুলিশ মোহাব্বত আলীর গরুর খামার থেকে সেলিমের রক্তমাখা জামা-কাপড়, রশি, লোহার শিকল উদ্ধার করে।  এসময় মোহাম্মদ আলীর মা ফিরোজা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।

রবিবার রাতে জামালপুর সদর থানায় কর্মরত এসআই মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করে পুলিশ।
এ ঘটনায় সোমবার সকাল থেকেই এলাকাবাসী উপজেলা সদরে বিক্ষোভ করে থানা ঘেরাও করার চেষ্টা করে। পুলিশ থানার মেইন গেইট লাগিয়ে দিলে রাস্তায় অবস্থান নেয় বিক্ষোভকারীরা। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফুলবাড়ীয়া থানার ওসি শেখ কবিরুল ইসলাম জানান, ‘এসআই মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করায় আন্ধারিয়াপাড়া গ্রামবাসী সকালে মানববন্ধন, বিক্ষোভ মিছিল করে থানা ঘেরাও করে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় মোহাম্মদ আলীসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।’

তিনি আরও জানান, ‘শনিবার রাত ১১টার দিকে আন্ধারিয়াপাড়া গ্রামের সেলিম মিয়াকে পাশের বাড়ির মোহাম্মদ আলী দারোগার নেশাখোর পুত্র রিয়াদ, হাফেজ খলিফার পুত্র ফারহান ও আলাউদ্দিনের পুত্র মোহাব্বত আলী বাড়ি থেকে ডেকে নিয়ে আসে।

এ ঘটনায় রবিবার নিহত সেলিমের স্ত্রী ফাতেমা খাতুন বাদী হয়ে মোহাম্মদ আলী ও তার ছেলে রিয়াদসহ ফুলবাড়িয়া থানায় ৪-৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। নিহত সেলিম আন্ধারিয়াপাড়া গ্রামের জামাল উদ্দিন নন্দীর পুত্র।’

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :