গল্ফ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নিক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩১

জনপ্রিয় মার্কিন পপ গায়ক নিক জোনাস। তবে ভারত এবং বাংলাদেশে সবাই এখন তাকে চেনে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী হিসেবে। গত বছরের ১ ডিসেম্বর ২৬ বছর বয়সী নিক জোনাসকে বিয়ে করেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা। বর্তমানে স্বামী নিকের সঙ্গে মার্কিন মুলুকে রয়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

প্রিয়াঙ্কার স্বামী নিকের গানের কনসার্টে উদ্বেলিত হয়ে পড়েন দর্শক। তবে ভালো গান গাওয়ার পাশাপাশি ভালো গল্ফও ফেলেন তিনি। যার প্রমাণ মিলল সম্প্রতি। সোমবার লস অ্যাঞ্জেলেসে আয়োজন করা হয়েছিল সেলিব্রেটি কাপ গল্ফ টুর্নামেন্ট। সেখানে বিশ্বসেরা গল্ফার টাইগার উডসের দলের হয়ে খেলেন নিক। দিন শেষে চ্যাম্পিয়নও হন তারা।

টাইগার উডসের ফাউন্ডেশনকে সাহায্য করার জন্য লস অ্যাঞ্জেলসের রিভেইরা কাউন্ট্রি ক্লাবে আয়োজন করা হয়েছিল এই সেলিব্রিটি কাপ গল্ফ টুর্নামেন্টের। এই টুর্নামেন্ট শেষে উচ্ছ্বসিত নিক জোনাস তার টুইটারে একটি ছবি পোস্ট করে তাদের চ্যাম্পিয়ন হওয়ার খবর জানান।

নিকের পোস্ট করা সেই ছবিতে টাইগার উডস ছাড়াও আছেন মিউজিসিয়ান কিড রক, অভিনেতা ক্রিস প্যাট, লিউক উইলসন ও অলিভার হাডসন। তারাও অংশ নিয়েছিলেন এই প্রতিযোগিতায়। তবে এই আয়োজনে নিকের সঙ্গে তার স্ত্রী প্রিয়াঙ্কা উপস্থিত ছিলেন কিনা সেটা জানা যায়নি।

ঢাকাটাইমস/১৩ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :