আশুলিয়ায় পোশাক শ্রমিকসহ ২ জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫৮

সাভারের আশুলিয়ায় পৃথক ঘটনায় তৈরি পোশাক কারখানার এক শ্রমিক ও এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক জনকে আটক করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত আড়াইটায় গুলিবিদ্ধ অবস্থায় রাসেল খানকে (২৭) সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে সকালে আশুলিয়া কাঠগড়া মন্ডলপাড়া এলাকার বাঁশঝাড় থেকে রাজিয়া খাতুন নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। আশুলিয়ার কাঠগড়া এলাকার বাসিন্দা ওই নারীর গ্রামের বাড়ি বগুড়া জেলার ধুনট গ্রামে।

গুলিবিদ্ধ হয়ে নিহত রাসেল খান আশুলিয়ার জামগড় এলাকার মান্তা অ্যাপারেলস লিমিটেডের শ্রমিক। তিনি মাদারীপুর জেলার ফজলু খানের ছেলে।

গাভার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের চিকিৎসক ডা. অশোক কুমার জানান, গভীর রাতে ৮-১০ জন লোক রাসেল নামে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করেন। মৃত অবস্থায় পাওয়া ওই ব্যক্তির শরীরে চারটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

নিহত রাসেলের বাবা ফজলু খান জানান, রাত ১টার দিকে কে বা কারা তার মোবাইল ফোনে ছেলেকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তার ছেলের মৃত্যুর খবর নিশ্চিত করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, গত দুই দিন আগে নিহত রাসেলের এক বন্ধুর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটে। রাসেল ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধারে শুক্রবার গভীর রাতে তার পাঁচ বন্ধুকে নিয়ে শিমুলতলার জমিদার বাড়ি এলাকায় যায়।

তাদের প্রতিহত করতে সড়কে অবস্থান নেয় ছিনতাইকারীরা। রাসেলের বন্ধরা ছিনতাইকারীদের ধাওয়া দিলে ছিনতাইকারীরা গুলি চালায়। গুলিতে রাসেলের সঙ্গীরা পালিয়ে গেলেও তার শরীর গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে সাভারের এনাম হাসপাতালে ভর্তি করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের সঙ্গীয় পাঁচ বন্ধুকে জিজ্ঞাসবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে সানজিদা হক নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় নিহতের ভাগিনা পরিচয়দানকারী এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

এদিকে পৃথক দুটি হত্যাকাণ্ডের ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রিজাউল হক জানিয়েছেন।

ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :