সালমানকে বিয়ের প্রস্তাবে ক্যাটরিনার ‘হ্যাঁ’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২৪ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৮

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার আগে বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে সম্পর্ক ছিল অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। বলিউডজুড়ে এমনই গুঞ্জন। বছর চারেক নাকি তারা ডেটও করেছিলেন। কিন্তু সেসব গুঞ্জন হিসেবেই রয়ে গেছে। দুই তারকা তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়ার কথা কখনোই ভাবেননি।

গত দুই বছর আবার কাছাকাছি হয়েছেন সালমান-ক্যাটরিনা। একসঙ্গে অভিনয়ও করছেন। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানেও তারা একসঙ্গে হাজির হচ্ছেন। একটি ড্যান্স প্রতিযোগিতার অনুষ্ঠানে তো সালমানের ‘তেরে নাম’ ছবির ‘তেরে নাম’ গানটি শুনে ক্যাটরিনাকে কাঁদতে দেখা যায়। এই দৃশ্য দেখে চোখ মোছার জন্য ক্যাটরিনার দিকে টিস্যু পেপার এগিয়ে দেন সালমান।

এসব দেখে ভক্ত-সমালোচকদের ধারণা, আবার হয়তো জোড়া লেগেছে সালমান-ক্যাটরিনার পুরনো সম্পর্ক। প্রায় তাদের বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিন্তু এ বিষয়ে কি দুই তারকা কিছু ভাবছেন? সম্প্রতি ক্যাটরিনাকে সেই প্রস্তাবই দিয়ে বসেছেন তার এক ভক্ত। ওই ভক্ত ক্যাটরিনাকে ইনস্টাগ্রামে প্রস্তাব করেন, তিনি যেন সালমান খানকে বিয়ে করেন। এই প্রস্তাবের উত্তরে ক্যাটরিনা শুধু লিখেন, ‘হ্যাঁ’।  

তবে ক্যাটরিনার ওই ‘হ্যা’ শব্দের আদৌ কি কোনো মানে আছে? বোধহয় নেই। কারণ সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা জানান, এই মুহূর্তে তার বিয়ের কোনো পরিকল্পনা নেই। সালমান খানেরও যে বিশেষ আগ্রহ আছে তেমনটাও না। বিয়ে বিষয়ক প্রশ্নের উত্তর বরাবরই তিনি অনেকটা ব্যাঙ্গাত্মকভাবেই দিয়ে এসেছেন। এ ব্যাপারে সিরিয়াস কোনো কথা আজও পর্যন্ত তার মুখ থেকে শোনা যায়নি।

বর্তমানে আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সালমান-ক্যাটরিনা। এই জুটির সবগুলো ছবিই সুপারহিট। ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দুটি দিয়ে সেই স্বাক্ষর রেখেছেন দুই তারকা। ‘ভারত’ও তাদের ক্যারিয়ারের খুব বড় একটি প্রজেক্ট। তবে ব্যক্তিগত জীবনের প্রজেক্ট নিয়ে দুই তারকার কোনো ভাবনা আছে কিনা সেই প্রশ্নেরই উত্তর খুঁজছেন তাদের ভক্ত-সমালোচকরা।

ঢাকাটাইমস/১৯ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :