ফোন হাতে নেয়ার ধরন বলে দেয় ব্যক্তিত্ব

বিজ্ঞান ও তথ্যপ্রযু্ক্তি ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ মার্চ ২০১৯, ১৫:১২ | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৯, ১৪:৪৩

মানুষকে নাকি স্বভাবে চেনা যায়। তেমনি স্মার্টফোন ব্যবহারের স্টাইল দেখেও মানুষের ব্যক্তিত্ব বোঝা যায়! স্মার্টফোন হাতে নেওয়ার ধরন দেখে ব্যক্তিত্ব বোঝার উপায়টা জেনে নিন। 

১। বুড়ো আঙুল ব্যবহার করে
যারা বুড়ো আঙুল ব্যভার করে স্মার্টফোন ব্যবহার করেন তারা একটু বেপরোয়া স্বভাবের হন। সব সময় জীবনে পজিটিভ দিক দেখতে পান এরা। এছাড়াও জীবনের যে কোন সমস্যা সহজেই সমাধান করতে পারেন এঁরা। নিজের কর্মক্ষমতায় বিশ্বাস রেখে সব সময় সাহসিকতার সাথে এগিয়ে যান এরা। এরা খুব সহজে সম্পর্কে জড়াতে চান না, কিন্তু সম্পর্কে জড়ানোর আগে কয়েক মাস সময় নিয়ে মানুষটিকে দেখে নিতে ভালবাসেন।

২। বুড়ো আঙুল দিয়ে স্ক্রল ও টাইপ
হাতে ফোন নিয়ে বুড়ো আঙুল ব্যবহার করে যারা ফোন ব্যবহার করেন সাধারনত খোলা মনের মানুষ হন তাঁরা। লোকে কী বলল সেই বিষয়ে অতিরিক্ত সচেতন থাকেন এই ধরনের মানুষরা। এই মানুষগুলো সহজেই অন্য মানুষের মন জিতে নেন। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়েন এরা, যার ফল পরে দিতে হয়।

৩। দুটি বুড়ো আঙুল ব্যবহার করে টাইপিং
খুব জলদি নিজের কাজ শেষ করতে পারেন এই মানুষগুলো। নিজের কাজের প্রতি সব সময় খুব সৎ থাকেন এই মানুষগুলো। খুব সহজেই সমস্যার সমাধান করতে পারেন। এই ধরনের মানুষের মন জেতা খুব কঠিন কাজ।

৪। তর্জনীর ব্যবহার
এই ধরনের মানুষরা খুব সৃজনশীল হন। আশেপাশের মানুষের থেকে আলাদা চিন্তা করতে পারেন এই মানুষগুলো। সম্পর্কের শুরুতে বেশ লজ্জা পান এরা। নিজের মতো থাকতেই বেশি পছন্দ করে এই মানুষগুলো।

এবার নিজের টাইপটা বুঝে নিন। 

(ঢাকাটাইমস/১৭মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :