বিটিভি রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি শফিক, সম্পাদক লিজা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯, ০৯:২৬
শফিক বাবু ও নুরুন্নাহার লিজা।

বাংলাদেশ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির ২০১৯-২০২০ এর পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার রামপুরাস্থ টেলিভিশন ভবনে রিপোর্টারদের উপস্থিতিতে এই কমিটি করা হয় ।

সর্বসম্মতিক্রমে ৪৫ সদস্যে বিশিষ্ট কমিটির সভাপতি করা হয়েছে শফিক বাবুকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে নুরুন্নাহার লিজাকে।

কমিটি গঠনের উদ্দেশ্যে সম্পর্কে সাধারণ সম্পাদক নুরুন্নাহার লিজা বলেন, বাংলাদেশ টেলিভিশনে বার্তা বিভাগে কর্মরত রিপোর্টারদের পেশাগত মান উন্নয়ন, পারস্পরিক যোগাযোগ সমন্বয়, কল্যাণসহ বিভিন্ন ইতিবাচক সাংগঠনিক কর্মকাণ্ড বৃদ্ধির প্রয়াসে এই কমিটি গঠন করা হয়েছে।

কমিটি অন্যান্য সদস্য হলেন- সহসভাপতি দিনার সুলতানা, সফিউল্লাহ্ সুমন, জিহাদুর রহমান জিহাদ, ফয়জুল্লাহ সাঈদ, আরেফিন মাসুদ, শাহেদ জাহেদী, ওয়াহিদ আহমেদ উজ্জল, শেখ আলী, আফরিন জাহান ও সুজন হালদার।

যুগ্ম সাধারণ সম্পাদক: খালিদ আহসান, শরিফুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, এস এম মনির।

সাংগঠনিক সম্পাদক: আলমগীর হোসেন, মিনাক্ষী চৌধুরী, মাসুদ রানা, শহিদুল্লাহ কায়সার।

অর্থ সম্পাদক: মাজেদুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক: তরিকুল ইসলাম।

দপ্তর সম্পাদক: মাহমুদুল হাসান হিটলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক: মাহমুদুল হক সুজন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক: রাজিব রেজা, মহিলা বিষয়ক সম্পাদক: সামছুন্নাহার বিনু, তথ্য ও গবেষণা সম্পাদক: এমদাদুল হক ভুঁইয়া।

আন্তর্জাতিক সম্পাদক: হাফিজুর রহমান রিয়াজ, ক্রীড়া সম্পাদক: মাহমুদুল হাসান নাজিম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক: মোহাইমেন আনসারী ফারুকী।

নির্বাহী সদস্য: ইমরান উজ জামান, মাহবুবুর রহমান, সঞ্জয় বিশ্বাস, আবু খালেদ, মাহমুদুল হাসান সুমন, নাসির উদ্দিন, কুমার বিশ্বজিত, মাহফুজুর রহমান ও সীমা শারমিন।

সদস্য: লায়লা ফেরদৌসী, রোমানা আক্তার, তৃপ্তি তেওয়ারী, নার্গিস জুঁই, হাবিবুর রহমান ও তুলনা আফরিন।

ঢাকাটাইমস/২৯এপ্রিল/এমআর

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :