হাই-স্কোরিং ম্যাচ জয়ে সিরিজ ইংল্যান্ডের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০১৯, ০৩:১৬

পাকিস্তানের বিপক্ষে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচে তিন উইকেটে জয় পেয়েছে স্বাগতিক ইংল্যান্ড। এই জয়ের ফলে এক ম্যাচ হাতে রেখে সিরিজ জিতে নিয়েছে ইংলিশরা। প্রথম ম্যাচটি পরিত্যক্ত হওয়ার পর টানা তিন ম্যাচ জয় পেল ইয়ন মরগ্যানের দল।

শুক্রবার নটিংহামে ট্রেন্ট ব্রিজে অনুষ্ঠিত ম্যাচটিতে পাকিস্তানের দেয়া ৩৪১ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৪৯.৩ ওভারে সাত উইকেট হারিয়ে জয় তুলে নেয় ইংল্যান্ড। দলের পক্ষে ওপেনার জ্যাসন রয় সেঞ্চুরি করেন। ৮৯ বলে ১১টি চার ও চারটি ছক্কার সাহায্যে ১১৪ রান করেন তিনি। ওয়ানয়েতে এটি রয়ের অষ্টম সেঞ্চুরি।

অন্যদের মধ্যে ৬৪ বলে ৭১ রান করে অপরাজিত থাকেন বেন স্টোকস। পাকিস্তানের পক্ষে জুনায়েদ খান ১টি, হাসান আলী ১টি, ইমাদ ওয়াসিম ২টি, মোহাম্মদ হাসনাইন ২টি ও শোয়েব মালিক ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪০ রান সংগ্রহ করে সফরকারী পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ১১৫ রান করেন বাবর আজম। ওয়ানডেতে এটি তার নবম সেঞ্চুরি। ৫৭ রান করেন ফখর জামান। ৫৯ রান করেন মোহাম্মদ হাফিজ। ২৬ বলে ৪১ রান করেন শোয়েব মালিক। ইংল্যান্ডের পক্ষে টম কুরান ৪টি, মার্ক উড ২টি ও জফরা আর্চার ১টি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন জ্যাসন রয়।

(ঢাকাটাইমস/১৮ মে/এসইউএল)

   

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :