আফ্রিকায় হামলার শিকার শোয়ার্জনেগার

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৯ মে ২০১৯, ০৯:৪৫

সাউথ আফ্রিকায় ‘ক্লাসিক আফ্রিকা’ নামে একটি অনুষ্ঠানে গিয়ে হামলার শিকার হয়েছেন ‘টার্মিনেটর’ খ্যাত হলিউড তারকা ও ক্যালিফর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার। একটা সময় বডিবিল্ডার হিসেবেও তিনি বিশ্বখ্যাত ছিলেন। সেই শোয়ার্জনেগার কিনা মেঝেতে লুটিয়ে পড়লেন অন্যের ফ্লাইং কিকে। অর্থাৎ অনুষ্ঠান চলাকালে সেখানে উপস্থিত এক ব্যক্তি তাকে পেছন থেকে তার পিঠে লাথি বসিয়ে দেন। তাতে উপুড় হয়ে পড়ে যান ‘টার্মিনেটর’ তারকা। পড়ে যান ওই হামলাকারীও।

সম্প্রতি ঘটে যাওয়া এই ঘটনার দৃশ্য দেখা গেছে একটি ভিডিও ফুটেজে। যেটা শোয়ার্জনেগার নিজেই তার টুইটারে শেয়ার করেছেন। ডিভিওটি ছড়িয়ে পড়েছে তার ভক্তদের আইডিতেও।  যদিও ঘটনার পর সঙ্গে সঙ্গে ওই হামলাকারীকে গ্রেপ্তার করে নিরাপত্তাকর্মীরা এবং শোয়ার্জনেগারকে অনুষ্ঠানস্থল থেকে সরিয়ে নেন। হামলাকারীকে পরে পুলিশে সোপর্দ করা হয়। তবে কেন তিনি শোয়ার্জনেগারের মতো বিশ্বখ্যাত একজন তারকার উপর এভাবে হামলা চালালেন তা এখনো জানা যায়নি।

টুইটারে ছড়িয়ে পড়া ভিডিও ফুটেজে দেখা যায়, ৭১ বছর বয়সী আর্নল্ড শোয়ার্জনেগার ‘ক্লাসিক আফ্রিকা’ অনুষ্ঠানে তার ভক্তদের মধ্যেই ছিলেন। তিনি উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে বক্তব্য দিচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে এক ব্যক্তি তাকে উড়ন্ত লাথি বা ফ্লাইং কিক দিলে মেঝেতে লুটিয়ে পড়েন অভিনেতা। নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে মেঝেতে পড়ে যান ওই হামলাকারীও।

তবে টুইটারে শোয়ার্জনেগার জানিয়েছেন, ভক্তরা যেন তাকে নিয়ে উদ্বিগ্ন না হন। তিনি জানান, ‘প্রথমে আমি ভেবেছিলাম ভিড়ের মধ্যে ধাক্কাধাক্কিতে পড়ে গেছি। পরে ভিডিও ফুটেজ দেখে বুঝতে পারলাম যে, আমাকে লাথি মারা হয়েছে। অভিনেতা তার ওপর হামলার বিষয়ের চেয়ে ‘ক্লাসিক আফ্রিকা’ নামে ওই অনুষ্ঠানের প্রতি দৃষ্টি দিতে সবাইকে অনুরোধ করেছেন। বলেছেন, ‘সাউথ আফ্রিকায় আর্নল্ড স্পোর্টসে ৯০টি খেলায় ২৪ হাজার অ্যাথলেট অংশ নিচ্ছে। চলুন তাদের দিকে দৃষ্টি দেই।’

ঢাকাটাইমস/১৯ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :