যশোরে পুলিশ পরিচয়ে ছিনতাই, দুজনকে ছুরিকাঘাত

যশোর প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মে ২০১৯, ১০:১৬ | প্রকাশিত : ১৯ মে ২০১৯, ১০:১৫

যশোর-বেনাপোল সড়কে পুলিশ পরিচয়ে ছিনতাই করেছে কয়েকজন দুর্বৃত্ত। এসময় দুজনকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে।

শনিবার রাতের এই ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে আকবর আলী  নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি চাঁচড়া চেকপোস্ট এলাকার কুরবান আলীর ছেলে। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তার সহযোগী  সুমন সরদার একই এলাকার সিদ্দিক সরদারের ছেলে।

তারা দুজন নাভারণ বাজারের যশোর ইলেকট্রিক অ্যান্ড রেফরিজারেটর দোকানে কাজ করতেন।  দোকানের মালিক সামসুজ্জামান শিপন বলেন, শনিবার রাত সাড়ে ৭টার দিকে তারা দুজনে দোকান থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। রাস্তায় যশোর-বেনাপোল রোডের রজনীগন্ধা কোল্ডস্টোরের সামনে পৌঁছুলে পেছন থেকে একটি মোটরসাইকেল এসে গতিরোধ করে। পুলিশ পরিচয় দিয়ে তাদের কাছে ফেনসিডিল আছে বলে সমস্ত শরীর চেক করে। পরে তাদের কাছে কিছু না পেয়ে আকবারের পকেটে থাকা সাড়ে চার হাজার টাকা নেয়ার চেষ্টা তারা দুইজনে বাধা দেয়। এসময় ধারালো অস্ত্র দিয়ে আকবারের মুখে, হাতেসহ কয়েক জায়গায় ছুরিকাঘাত করে। স্থানীয়রা এগিয়ে এলে তারা আবার বেনাপোল দিকে চলে যায়। স্থানীয়রা আকবারকে উদ্ধার করে রাত সাড়ে ৯টার দিকে যশোর জেনারেল হাসপাতাল ভর্তি করে।

যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন ডাক্তার খালিদ বলেন, আকবারের শরীরে কয়েক জায়গায় ছুরিকাঘাত করা হয়েছে। তবে অবস্থা আশংকাজনক নয়। 

(ঢাকাটাইমস/১৯মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :