দৌলতদিয়া ঘাটে ১০ দালাল আটক

এম মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিবেদক
 | প্রকাশিত : ২৯ মে ২০১৯, ১০:৪৭

দালালদের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট থেকে সক্রিয় ১০ দালালকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) ও গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। ঈদ উপলক্ষে দৌলতদিয়া ঘাটকে দালাল ও ছিনতাইমুক্ত রাখার লক্ষ্যে যৌথ অভিযান চালিয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃত হলেন- উত্তর দৌলতদিয়া নূরু মন্ডল পাড়ার শাহাজদ্দিন প্রামাণিকের ছেলে রুবেল প্রামাণিক, ভরাট বাজারের আফতাব মোল্লার ছেলে আকরাম মোল্লা, খুদিরাম সরদার পাড়ার মৃত বাবর আলীর ছেলে সেলিম আলী, ছামাদ সরদারের ছেলে ওয়াসিম সরদার, ইমান আলীর ছেলে ছালাম শেখ, ছাত্তার মেম্বার পাড়ার আনোয়ার শেখের ছেলে উজ্জল শেখ, মৃত গোলাম মোস্তফার ছেলে গোলাম কাদের, সারোয়ার মোল্লার ছেলে সাইদুল মোল্লা, সিদ্দিক পালের ছেলে জাহিদ পাল ও উত্তর দৌলতদিয়ার লালন ফকিরের ছেলে জয়নাল ফকির।

আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে সাত দিনের বিনাশ্রম কারাদ- দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন।

১০ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়া জানান, আটকৃতরা দীর্ঘদিন ধরে ঘাটে পরিবহনে যাত্রীদের পারাপারের দালালি করে আসছিলেন। তারা সবাই ঘাটে সক্রিয় দালাল।’

ঢাকাটাইমস/২৯ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :