‘কণ্ঠশিল্পী মিলার মদদে সাবেক স্বামীকে অ্যাসিড নিক্ষেপ’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০১৯, ১৮:৫২

কণ্ঠশিল্পী মিলার মদদেই তার সাবেক স্বামী পারভেজ সানজারীর উপর অ্যাসিড নিক্ষেপ করা হয়েছে বলে দাবি করেছেন পারভেজের ভাই অ্যাড. আলামিন খান।

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে এই দাবি করেন অ্যাড. আলামিন খান। অ্যাসিড নিক্ষেপের ঘটনায় এইড ফর ম্যান নামে একটি সংগঠনের ব্যানারে এই মানববন্ধন করা হয়।

এ সময় ‘ঘটনার দশদিন অতিবাহিত হলেও আসামিদের পুলিশ গ্রেপ্তার করছে না’ বলেও অভিযোগ করেন তিনি।
সংগঠনের আহ্বায়ক ড. আব্দুর রাজ্জাক খানের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেনস রাইটস ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম নাদিম, আইন উপদেষ্টা এড. কাউসার হোসাইন, অর্থ বিষয়ক সম্পদক আলামিন হোসাইন, বৈমানিক পারভেজ সানজারীর ভাই এড. আলামিন খান প্রমুখ।

আলামিন খানের দাবি, মিলা প্রতিনিয়ত তার ভাইকে ক্ষুদে বার্তায় অশালীন ভাষায় গালাগাল ও হুমকি দিতেন এবং মিলার নির্দেশে সম্পূর্ণ সুপরিকল্পিতভাবে গত ২ জুন সানাজারীর শরীরে অ্যাসিড নিক্ষেপ করা হয়েছে। তার মাথায় হেলমেট থাকায় মুখমন্ডল অ্যাসিড থেকে রক্ষা পায়। কিন্তু শরীরে হাত-পাসহ বিভিন্ন অঙ্গ প্রতঙ্গ ঝলসে যায়।

তিনি বলেন, ‘অনেক গড়িমসির পর থানা মামলা নিলেও আজ পর্যন্ত কোন আসামিকে তারা গ্রেপ্তার করেনি।’
আলামিন খান বলেন, ‘২০১৭ সালে সংগীত শিল্পী মিলা যৌতুকের মিথ্যা অপবাদ দিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে উত্তরা পশ্চিম থানায় মামলা করে। এতে মা, ছোট ভাই ও ছোট ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রীকেও আসামি করা হয়। মামলায় আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে বাবা হার্ট অ্যাটাক করেন।’
‘মিলা সানজারীকে প্রাণনাশের হুমকি দেওয়ার পাশাপাশি নিজেও আত্মহত্যা করবেন বলে হুমকি দিতেন। তার হুমকির কারণে থানায় একটা জিডিও করা হয়েছিল। কিছুদিন আগে বাসায় কেউ না থাকার সুযোগে ডুপ্লিকেট চাবি দিয়ে বাসার মোবাইল, কম্পিউটারের সিপিইউ, মূল্যবান কাগজপত্র, টাকা পয়সা নিয়ে যান।’


ঢাকাটাইমস/১২জুন/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :