বাবাদের জন্য রঙ বাংলাদেশের পোশাক

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০১৯, ১৫:২৩

পৃথিবীতে মানুষের শ্রেষ্ঠ আপনজনদের মধ্যে অন্যতম ব্যক্তি হল বাবা। তাকে কোন একটি দিনের স্মরণ, ভালোবাস, শ্রদ্ধা জানানো যথেষ্ট নয়। বরং প্রতিটি দিনই যেন আমাদের বাবা দিবস। তবুও বিশ্বাবাসীর সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও উদযাপিত হয়ে আসছে আন্তর্জাতিক বাবা দিবস। জুন মাসের ১৬তারিখ আমরাও তাই বাবাকে প্রতিদিনের চেয়ে বেশি করে মনে করব। নতুন পরিচয়ে আবির্ভূত হওয়া রঙ বাংলাদেশও প্রথম এই দিনটিকে বিশেষভাবে উদযাপন করতে  সাজিয়েছে বিশেষ কালেকশন। এই সংগ্রহে রয়েছে যে কোন বয়সী বাবাদের উপযোগী পোশাক। রঙ বাংলাদেশের মূল কালেকশন ছাড়া শ্রদ্ধাঞ্জলিতেও রয়েছে বাবা দিবসের বিশেস আয়োজন। যা রঙ বাংলাদেশ এবং শ্রদ্ধাঞ্জলির অনুরাগীদের পছন্দকে নিসন্দেহ ছুঁতে পারবে।

এখন প্রচন্ড দাহদহ চলছে। ফলে আবহাওয়াকে মাথায় রেখেই বাবা দিবসের কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক সুতি কাপড়ে। ডিজাইন এবং কাট এবং প্যাটার্নে রঙ বাংলাদেশের ধারা বজায রাখা হয়েছে সচেতনভাবেই। ভোক্তাদের চাহিদা অনুসারে এই কালেকশনে থাকছেপাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফতুয়া।

উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ। ক্রেতাদের সাধ্যের মধ্যেই রাখা হয়েছে এই কালেকশনের পোশাক এবং উপহার সামগ্রীর দাম।

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই বাবা দিবস সংগ্রহ। তাই আজই কিনুন বাবাদের জন্য পোশাক। আর চমকে দিন ।

তবে ভিড় ভাট্টা সামলে শপে গিয়ে কিনতে অনাগ্রহী হলে সমস্যা নেই। বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এজন্য সকল ডিজিটাল মাধ্যম ছাড়াওঅহপযড়ৎ রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ। তাই দেরি নয়, আজই সংগ্রহ করুন আপনার প্রিয় ব্র্যান্ড রঙ বাংলাদেশ-এর ঈদের পোশাক ।

(ঢাকাটাইমস/১৩জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :