আমিনবাজারে ব্রিজ থেকে ট্যাক্সিক্যাব নদীতে

নিজস্ব প্রতিবেদক, সাভার
| আপডেট : ২২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ২৩:১৬
ট্যাক্সিক্যাবের সন্ধানে ফায়ার সার্ভিসের সদস্যরা। ছবি: ঢাকাটাইমস।

সাভারের আমিনবাজারে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সিক্যাব তুরাগ নদে পড়ে গেছে। 

রবিবার রাত সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ক্যাবটি উদ্ধারে অভিযানে নেমেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

ফায়ার সার্ভিসের ৫ নং জোনের কমান্ডার আনোয়ারুল হক জানান, একটি হলুদ রঙের ট্যাক্সি ক্যাব পড়ে গেছে- এমন খবরে তারা উদ্ধার অভিযানে এসেছেন। ট্যাক্সিক্যাবে কতজন যাত্রী ছিলেন সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

এই কর্মকর্তা আরো বলেন, পুলিশের ৯৯৯ নাম্বারে ফোন করে জসিম নামে এক ব্যক্তি জানান, একটি প্রাইভেট ট্যাক্সি গাড়ি নদীতে পড়ে গেছে। পরে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে পানিতে তল্লাশি শুরু করে। তবে, রাত ১০টা নাগাদ তুরাগ নদে ডুবে যাওয়া কোনো যানের সন্ধান পাননি তারা।

৯৯৯’ এ ফোন করে পানিতে ট্যাক্সিক্যাব পড়ে যাওয়ার খবর জানানো প্রত্যক্ষদর্শী সেই জসিম ঢাকাটাইমসকে জানান, রাতে রিকশাযোগে যাচ্ছিলেন তিনি। এ সময় ঢাকামুখী একটি হলুদ রঙের ট্যাক্সিক্যাব সামনে থাকা একটি বাসকে ওভারটেকিংয়ের চেষ্টা করছিল। পরে ট্যাক্সি ক্যাবটি সালেহপুর ব্রিজের কিছুদূর আগেই নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। সাথে সাথে তিনি ৯৯৯’এ ফোন করে জানান তিনি। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। 

আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জামাল বলেন, নিখোঁজদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিস সদস্যরা। এখনো ট্যাক্সিক্যাবের সন্ধান মেলেনি। 

ঢাকাটাইমস/২১জুলাই/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :