ভৈরবে নতুন ইউএনও

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৩

কিশোরগঞ্জের ভৈরবে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে কাজে যোগ দিয়েছেন লুবনা ফারজানা। তিনি ৩০তম বিসিএস (প্রশাসন)  ক্যাডারের একজন কর্মকর্তা। গত বৃহস্পতিবার তিনি নতুন কর্মস্থলে যোগদান করেন।

এর আগে গত ৫ সেপ্টেম্বর ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের মাঠ প্রশাসন শাখা থেকে তাকে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়।

এর আগে লুবনা ফারজানা নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার এবং পরে সিনিয়র সহকারী সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার আগে তিনি মৌলভীবাজার ও ঠাকুরগাঁও জেলা প্রশাসকরের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

লুবনা ফারজানা ময়মনসিংহ সদর উপজেলার কুষ্টিয়া কাবারিয়াকান্দা গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আবদুল লতিফ সরকার ও মাতা মমতাজ বেগম। দুই ভাই ও দুই বোনের মধ্য তিনি সবার বড়।

শিক্ষাজীবনে তিনি নিজ উপজেলার বিদ্যাগঞ্জ রানীবালা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ময়মনসিংহের মুমিনুনন্নেছা সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি, এজি (অনার্স)  ও এমএস ইন জেনেটিক্স অ্যান্ড প্লান্ট ব্রিডিংয়ে স্নাতকোত্তর লাভ করেন।

বিসিএস (প্রশাসন) ক্যাডারের একই ব্যাচের খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার শামীম কিবরিয়ার সাথে ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তার স্বামী পরিকল্পনা মন্ত্রণালয়ের সহকারী পরিচালক। তাদের একজন পুত্র সন্তান রয়েছে।

ভৈরব উপজেলার নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, ‘নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালনে ভৈরবের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।’

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :