ফরিদপুরে বিশ্ব মান দিবস পালিত

বিশেষ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৯, ১৭:১৭

বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে সোমবার ফরিদপুর জেলা প্রশাসন ও বিএসটিআই-এর যৌথ আয়োজনে  পালিত হয়েছে ৫০তম বিশ্ব মান দিবস।

প্রতি বছর ১৪ অক্টোবর আন্তর্জাতিকভাবে উদযাপিত হয় দিবসটি।

সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় হতে র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়।

র‌্যালি শেষে সকাল ১০টায় জেলা প্রশাসকের সভাকক্ষে আলোচনা সভা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসলাম মোল্যা, ডিডিএলজি মনিরুজ্জামান,  অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা,  ফরিদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধি, ফরিদপুর শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা বিএসটিআই-এর সহকারী পরিচালক আবদুল আওয়াল।

প্রসঙ্গত, পণ্য-সেবা প্রভৃতির মান উন্নয়নের লক্ষ্যে বিশ্বব্যাপী কর্মরত বিভিন্ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের অবদানের প্রতি সম্মান জানানোর জন্যই এই দিনটির অবতারণা। এই দিনটি মূলত পণ্যসেবা প্রভৃতির মান উন্নয়ন বজায় রাখার প্রতি কর্তৃপক্ষ, উদ্যোক্তা এবং ভোক্তাদের সচেতন করার উদ্দেশ্যেই পালন করা হয়।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :