পচেত্তিনোর মান রাখল শিষ্যরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৯, ১০:৫৭

কঠিন সময়ের মধ্য দিয়ে যাওয়া টটেনহ্যাম হটস্পার উড়িয়ে দিয়েছে রেড স্টার বেলগ্রেডকে। দু’দিন আগেই টটেনহ্যাম কোচ মারিসিও পচেত্তিনো মন্তব্য করেছিলেন তার দলের খেলোয়াড়দের উপর দুইশত পার্সেন্ট ভরসা করেন তিনি। তাই শীত মৌসুমের ট্রান্সফার উন্ডোতে নতুন কোনো খেলোয়াড়কে দলে ভেড়াতে চান না এই ইংলিশ কোচ। গুরুর কথার ওজন রাখলেন টটেনহ্যাম হটস্পারের ফুবলাররা।

মঙ্গলবার (২২ অক্টোবর) উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগে্রডে বিপক্ষে খেলতে নেমে ৫-০ গোলে ব্যবধানে ম্যাচ শেষ করে গেলোবারের রানারআপরা।

ম্যাচের প্রথমার্ধেই তিন গোল করে লিড দিতে সক্ষম হয় পচেত্তিনোর শিষ্যরা। আর বাকি দুই গোল দ্বিতীয়ার্ধে হয়েছে। ঘরের মাঠে প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে যায় টটেনহ্যাম। নবম মিনিটে জালের দেখা পান হ্যারি কেইন। ১৬ ও ৪৪ মিনিটে ঠিকানায় বল পাঠান দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সন হিউং-মিন।

ম্যাচ জুড়ে দারুণ ফুটবল খেলা এরিক লামেলা ব্যবধান বাড়ান ৫৭তম মিনিটে। ৮৩তম মিনিটে নিজের দ্বিতীয় ও দলের পঞ্চম গোলটি করে ইংলিশ স্ট্রাইকার কেইন।

কঠিন সময়েও দলের খেলোয়াড়দের উপর ভরসা করেছেন স্পার বস পচেত্তিনো। দু’দিন আগেই বলেন, ‘আমার মনে হয়না এটা করার কোন প্রয়োজন আছে। টটেনহ্যামে এই মুহূর্তে যে খেলোয়াড়রা রয়েছেন তাদের ওপর আমরা পূর্ণ আস্থা রয়েছে। যারা পরিবর্তন চায় তাদের মতামতকে আমি শ্রদ্ধা করি। কিন্তু যদি আমাকে সিদ্ধান্ত নিতে বলা হয় তবে আমি আমার সিদ্ধান্তে অটল থাকবো। কারন এই খেলোয়াড়দের কাছ থেকে আমি লড়াই আশা করতে পারি।’

গুরুর কথার মান রক্ষা করে হ্যারি কেইনরা বিশাল ব্যবধানে জয় পায়।

(ঢাকাটাইমস/২৩ অক্টোবর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :