কালীগঞ্জে পাঁচ স্বর্ণের দোকানে ডাকাতি

পূবাইল প্রতিনিধি
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৯, ১১:৫৬

গাজীপুরের কালীগঞ্জে উলুখোলা পুলিশ ফাঁড়ি সংলগ্ন বাজারে ‘পুলিশ পরিচয়ে’ পাঁচটি স্বর্ণের দোকানসহ কয়েকটি দোকানে ডাকাতি হয়েছে। সোমবার দিবাগত রাত ১১টা থেকে তিনটা পর্যন্ত টানা চার ঘণ্টা চলে এই ডাকাতি।

বাজারে ডিউটিরত সাত নৈশপ্রহরীকে এক রশিতে বেঁধে পুলিশ পরিচয়ে   জুয়েলারি দোকান,  মুরগীর দোকান, চায়ের দোকানসহ খোলা কোনও দোকানই বাদ যায়নি ডাকাতদের লুটের হাত থেকে। এ যেন ফিল্মি স্টাইলে ফ্রি স্টাইল ডাকাতি।

রাত ১১টা থেকে তিনটা পর্যন্ত ২০ থেকে ২৫ জনের ডাকাত দল পুলিশের পোশাক পরে কাঁধে রাইফেল ও বিভিন্ন অস্ত্র নিয়ে ডাকাতি  করে বলে জানায় স্থানীয়রা। বাজারের শিল্পী জুয়েলার্স, রাজিব জুয়েলার্স, সঞ্জীব জুয়েলার্স, সোনালী জুয়েলার্স ও রুপসী জুয়েলার্সের প্রায় ৩০ থেকে ৩৫ লাখ টাকার স্বর্ণ ডাকাতি হয় বলে জানিয়েছেন দোকান মালিকরা।

স্থানীয়রা জানান, ওই সময় উলুখোলা বাজারে যে যে যাচ্ছিলেন সবাইকেই পুলিশি তল্লাশির নামে এক জায়গায় আটকে রাখা হচ্ছিল। কেউ কিছু বোঝার আগেই পাঁচটি স্বর্ণের দোকানের তালা ভেঙে, সাটার কেটে সবকিছু ব্যাগে ভরে গাড়িতে করে পালিয়ে যায় ডাকাতরা।

বাজারের মুরগী ব্যবসায়ী আক্তার হোসেন অভিযোগ করেন, ‘ঢাকা বাইপাসের পূর্ব পাশে উলুখোলা বাজার, আর পশ্চিম পাশে পুলিশ  ক্যা¤প।  কিন্তু ঘটনাস্থলে পুলিশ আসতে চার ঘণ্টা সময় লেগেছে। এটা মেনে নেয়া যায় না।’

উলুখোলা পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত উপপরিদর্শক রুপম কুমার সরকার  বলেন, ‘ডাকাতির সময় পুলিশের টিম নাগরীতে কর্তব্যরত ছিল। তিনটার সময় ঘটনাস্থলে যাওয়ার আগেই ডাকাতরা পালিয়ে যায়। তবে এর আগে একটি ডাকাতির ঘটনায় সঙ্গে সঙ্গে তাদের গ্রেপ্তার করা হয়েছিল। আশা করি এবারও  ধরতে পারব।’

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :