সাংবাদিক নয়ন মুরাদের পিতার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২০, ২৩:৩২

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক দপ্তর সম্পাদক ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক প্রচার প্রকাশনা সম্পাদক ও নাগরিক বার্তা ডটকমের চিফ নিউজ এডিটর নয়ন মুরাদের পিতা আব্দুল গনি ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি শনিবার সকাল ৮টায় বরিশাল শহরে তার ছোট ছেলের বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দুই পুত্র, এক কন্যা, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বাদ আসর বরিশাল জিয়া সড়ক বায়তুল আমান জামে মসজিদে জানাজা শেষে বাদ এশা নলছিটির রানাপাশা গ্রামে তার স্ত্রীর কবরের পাশে দাফন করা হয়।

নয়ন মুরাদের পিতার মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অপরদিকে, নয়ন মুরাদের পিতার মৃত্যুতে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ ক্র্যাব নেতৃবৃন্দ গভীর শোক জানিয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুম আবদুল গনি বরিশাল কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। একই সঙ্গে তিনি শিক্ষক নেতাও ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(ঢাকাটাইমস/৪জানুয়ারি/কারই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :