মানিকগঞ্জে শুরু হলো 'গিরগিটি'

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২০, ২৩:০১

‘মানুষ জীবনের বিভিন্ন স্তরে বিভিন্ন কারণে নানা রূপ ধারন করে। রূপ বদলায় ক্ষণে ক্ষণে। মানুষের রঙ বদলের এমনই গল্পে তরুণ নির্মাতা সৌরভ কুন্ডু নির্মাণ করছেন তার প্রথম চলচিত্র 'গিরগিটি'। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা এবিএম সুমন।

২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’-এ পুলিশ কর্মকর্তা ‘আশফাক’ চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন চিত্রনায়ক এবিএম সুমন। এ ছবিতে তাকে পুলিশ কর্মকর্তা তারেক হিসেবে দেখা যাবে।

সোমবার থেকে মানিকগঞ্জে শুরু হয়েছে ছবিটির দৃশ্যধারণের কাজ। প্রথম দিনের সুটিংয়ে অংশ নিয়েছেন এ অভিনেতা।

ঢাকাটাইমসকে এবিএম সুমন বলেন, ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার সহকারী পরিচালক ছিলেন সৌরভ কুন্ড।  তখন থেকেই তার সঙ্গে আমার সখ্যতা। সিনেমাটির গল্প বেশ ভালো লেগেছে। তাই এতে কাজ করছি। দর্শকদের সময়োপযোগী এবং ভালো লাগার মতো একটি সিনেমা উপহার দিতে পারব বলে আশা করি।

গিরগিটি সম্পর্কে সৌরভ কুণ্ডু জানান, সুমন ভাই যে চরিত্রে অভিনয় করছেন, সে চরিত্রে তিনি ছাড়া আমি আর কাউকে ভাবতে পারিনি। আমি সিনেমার গল্প শোনানোর সঙ্গে সঙ্গেই তিনি কাজ করার জন্য রাজি হয়ে গেছেন। সেজন্য সুমন ভাইকে ধন্যবাদ। 

সুমন ছাড়াও ‘গিরগিটি’তে অভিনয় করছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/কেএম/এলএ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :