‘শাবনূরের মতো নায়িকা হতে চাই’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৮

এ প্রজন্মের অভিনেত্রী জেরিন মিথিলা। খালেদ মাহমুদ মিঠু পরিচালিত ‘ঋণশোধ’ নামে একটি টেলিফিল্ম দিয়ে তার কেরিয়ার শুরু হয়। তবে এই অভিনেত্রীর মূল লক্ষ্য চলচ্চিত্র। বাংলা চলচ্চিত্রে বর্তমানে সংকট চলছে। তার মধ্যেই নতুন অনেক তরুণ-তরুণী আসছেন। কিন্তু নির্ভর করার মতো কোনো নায়ক বা নায়িকা তৈরি হচ্ছে না। বাণিজ্যিক ছবির নির্মাতারাও নতুন কাউকে ঘষেমেজে তৈরি করার আগ্রহ দেখাচ্ছেন না।

তার পরও কখনো আশা ছাড়েননি অভিনেত্রী জেরিন মিথিলা। চলচ্চিত্রের বর্তমান সংকটের মাঝেই তিনি নিজেকে একটু একটু করে তৈরি করছেন। ইতোমধ্যে তার অভিনীত ‘একাত্তরের গেরিলা’, ‘মধু হৈহৈ বিষ খাওয়াইলি’ নামে দুটি ছবি মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘রানা প্লাজা, ‘প্রেমের বাঁধন’ এবং ‘বীর বাঙালি’ নামে আরও তিনটি ছবি।

জেরিন মিথিলা জানান, এর বাইরে আরও বেশ কয়েকটি ছবিতে তিনি চুক্তিবদ্ধ হয়ে আছেন। কিন্তু শুটিং শুরু হওয়ার আগে সেগুলোর নাম প্রকাশ করা নিষেধ। তবে তিনি কয়েকজন পরিচালকের নাম উল্লেখ করেন, যারা ছবিগুলো নির্মাণের দায়িত্বে থাকবেন। তারা হলেন- ‘চটপটি’ ছবির পরিচালক তারেক মাহমুদ, মুকুল নেত্রবাদী এবং সাদেক সিদ্দিকী।

তরুণ এই অভিনেত্রী বলেন, ‘আমি দ্বিতীয় সারির নায়িকা হতে চাই না। প্রধান চরিত্রে অভিনয় করে শাবনূরের মতো নায়িকা হতে চাই, তার মতো জনপ্রিয়তা পেতে চাই। মোটকথা, একজন ভালো অভিনেত্রী হতে চাই যাতে সবাই আমাকে এক নামে চেনে। ভালো পরিচালকদের ছবিতে কাজ করতে চাই। বিশেষ করে, যারা গুণগত মানসম্পন্ন গল্পের ছবি নির্মাণ করেন।’

মিথিলা জেরিন পটুয়াখালীর মেয়ে। তিন ভাইবোনের মধ্যে তিনি সবার বড়। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি স্টেট ইউনিভার্সিটিতে এলএলবি পড়ছেন। তার দাবি, ‘সবার সহযোগিতা পেলে আমি প্রত্যাশার চাইতেও ভালো করতে পারব। কারণ, আমার মধ্যে চেষ্টা আছে। মিডিয়ার জন্য আমি পুরোপুরি নিবেদিত। তেমন কোনো পিছুটানও আমার নেই।’

ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :