অজ্ঞাত রোগে মৃত্যু, ঠাকুরগাঁওয়ে আসছে মেডিকেল টিম

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৬

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে দুজনের মৃত্যু ও তিনজনের অসুস্থ হওয়ার ঘটনায় ঢাকা থেকে চার সদস্যের একটি মেডিকেল টিম ঠাকুরগাঁওয়ে আসছে।

সোমবার বিকালে তথ্যটি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, আমরা এই ঘটনার বিষয়ে ইতিমধ্যে ঢাকায় যোগাযোগ করেছি। সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর)’র চার সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম ঠাকুরগাঁওয়ের উদ্দেশে রওনা হয়েছেন বলে তারা আমাদের জানিয়েছেন। এই টিমের সদস্যরা আগে হাসপাতালে যারা চিকিৎসাধীন রয়েছে তাদের দেখবেন। এরপর আগামীকাল মঙ্গলবার ঘটনাস্থলে যাবেন। তবে যারা আমাদের এখানে চিকিৎসাধীন রয়েছেন তাদের কোনো সমস্যা নেই।

প্রসঙ্গত, অজ্ঞাত রোগে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী মিনা (৩৫) ও একই পরিবারের হাজিরুল ইসলামের স্ত্রী পুশিনা (৪০)।

অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন নিহতদের হাজেরা বেগম (৩৪),আলিয়া (৩৬) ও তানজিনা(১৩)।

পরিবারের সদস্যরা জানান, শুক্রবার রাতে হঠাৎ করেই মারা যান হাফিজুলের স্ত্রী মিনা। এরপর শনিবার রাতে হাজিরুলের স্ত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে বালিয়াডাঙ্গী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা নেওয়ার পরে তাকে বাসায় নিয়ে আসা হলে রবিবার সকালে মারা যান তিনি।পরে পরিবারের আরও তিন সদস্য অসুস্থ হয়ে পড়লে তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :