সিনেকর্মীদের পাশে টলিউডও

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ০৯:৩৫

করোনাভাইরাসের জন্য ঘোষিত লকডাউনে সব কাজ বন্ধ থাকায় অসহায় হয়ে পড়া সিনেকর্মীদের সাহায্যে ইতোমধ্যেই এগিয়ে এসেছেন বলিউডের তারকারা। তাদের মধ্যে আছে সালমান খান, অক্ষয় কুমার ও হৃত্বিক রোশনসহ বেশ কয়েকটি নাম। তবে বসে নেই টলিউডও। পশ্চিমবাংলার এই ইন্ডাস্ট্রির তারকারাও সাধ্যমত এগিয়ে আসছেন সেখানকার দুস্থ শিল্পীদের সাহায্যে।

দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে যাদের জীবন চলে, সে সব মানুষের হাত এখন শূন্য। প্রথম দিন থেকেই এসব দুঃস্থ মানুষের পাশে থেকেছেন ‘বুম্বাদা’ খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি শিল্পী ও আর্থিক ভাবে পঙ্গু কলাকুশলীর সাহায্যে অর্থ দান করেছেন।

প্রসেনজিৎ বলেন, তিনি কর্মহীন মানুষের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। তার আবেদন, প্রত্যেক মানুষ যদি প্রত্যেক মানুষের পাশে দাঁড়ায়, তাহলে পৃথিবী বদলে যাবে। অভিনেতার কথায়, ‘সবাই এগিয়ে আসুন, সবার সম্মিলিত চেষ্টায় আমার জাতি এমন বির্পযয়ের হাত থেকে রক্ষা পাবে।’

অভিনেত্রী সোহিনী সরকার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ত্রাণ তহবিলে দিয়েছেন এক লাখ টাকা। ফেডারেশনের গিল্ডে আরও ১০,০০০ টাকা দিয়েছেন দুঃস্থ কলাকুশলীর জন্য। তিনি বলেন, ‘গোটা পৃথিবীর মানুষের জন্য কিছু করতে পারলে ভাল লাগত। কিন্তু তা সম্ভব নয়। আশপাশের মানুষ, কলাকুশলীর জন্য যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করব।’

মমতার ত্রাণ তহবিলে অভিনেতা রুন্দ্রনীল ঘোষও দিয়েছেন এক লাখ টাকা। তিনি বাকিদেরও এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছেন। রুদ্রনীল বলেন, আজ তিনি যত উপার্জন করেছেন, সবই ভক্তদের জন্য। তাই দুঃসময়ে তাদের পাশে এসে দাঁড়ানো কর্তব্য বলে তিনি মনে করেন।

শুধুমাত্র অভিনেতা-অভিনেত্রীই নন, ইন্ডাস্ট্রির আরও অনেকেই এগিয়ে এসেছেন। প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর পক্ষ থেকে মহেন্দ্র সোনি জানান, তিনি ইন্ডাস্ট্রির দুঃস্থ শিল্পী ও কলাকুশলীদের জন্য পাঁচ লাখ টাকা দান করেছেন। তবে এরই সঙ্গে সিনেমহলের সঙ্গে যুক্ত মানুষদের জন্যও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

ঢাকাটাইমস/০৩এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত