শ্বশুরবাড়িতে স্ত্রীর মরদেহ ফেলে স্বামীর পলায়ন

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২০, ১৭:৫৪

দ্বিতীয় স্ত্রীকে সাথে নিয়ে প্রথম স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও সতীনের বিরুদ্ধে। নিহত গৃহবধূর নাম সুমি আক্তার (২৭)। তিনি গফরগাঁও উপজেলার পাগলা থানার উস্থি ইউনিয়নের বড়বাড়ি গ্রামের রাজমিস্ত্রীর মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, গেল ১০ বছর পূর্বে উপজেলার পাগলা থানার পাঁচবাগ ইউনিয়নের মধ্য লামকাইন গ্রামের আব্দুস সালামের ছেলে রাসেল মিয়ার সাথে পাশের উস্থি ইউনিয়নের বড়বাড়ি গ্রামের রাজমিস্ত্রী দুলাল মিয়ার মেয়ে সুমি আক্তারে বিয়ে হয়। বিয়ের সময় সুমির বাবা জামাই রাসেলকে ৫০ হাজার টাকা যৌতুক দেয়। দাম্পত্যজীবনে তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে জন্ম নেয়।

পোশাক কারখানায় চাকরির সুবাদে এই দম্পতি শ্রীপুর উপজেলার পশ্চিম মুলাইদ গ্রামের নূরুল হক হাজীর বাড়িতে ভাড়া থাকতেন। গত এক বছর পূর্বে রাসেল দ্বিতীয় বিয়ে করে। এরপর থেকেই সংসারের ছোটখাট বিষয় নিয়ে রাসেল প্রথম স্ত্রী সুমি আক্তারকে মারধর করত। সংসার টিকিয়ে রাখতে সুমি স্বামীর দ্বিতীয় বিয়েটিও নীরবে মেনে নেন। সম্প্রতি রাসেল দ্বিতীয় স্ত্রীর জন্য একই এলাকায় বাসা ভাড়া নেয় এবং সুমি আক্তারকে অত্যাচার-নির্যাতন করে তাড়ানোর ছক কষে। বুধবার বিকালে রাসেল ও তার দ্বিতীয় স্ত্রী ময়না মিলে সুমিকে বেদম প্রহার করে। এতে সুমি গুরুতর অসুস্থ হলে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। সন্ধ্যায় রাসেল সুমির স্বজনদের ফোন করে জানায় অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে সুমি মারা গেছে এবং লাশ দাফনের জন্য লামকাইন গ্রামে বাড়ি নিয়ে যাওয়া হচ্ছে।

পরে বুধবার রাতে সন্ধ্যার পর স্ত্রী সুমির মরদেহ শ্রীপুর থেকে শ্বশুরবাড়ি গফরগাঁওয়ের উস্থি ইউনিয়নের বড়বাড়ি গ্রামের বাড়িতে ফেলে রেখে স্বামী রাসেল পালিয়ে যায়।

খবর পেয়ে গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

দুলাল মিয়া অভিযোগ করে বলেন, জামাই রাসেল ও আর তার নতুন বৌ ময়না আমার মেয়েকে মারধর করে। তাদের মারপিটের কারণেই আমার মেয়ে মারা গেছে।

এ ঘটনায় পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান বলেন, ঘটনাস্থল শ্রীপুর থানা এলাকায় হওয়ায় ওই থানা পুলিশ লাশ নিয়ে গেছেন। তারই আইনগত ব্যবস্থা নিবেন।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী বলেন, পাগলা থানা থেকে লাশ গ্রহণ করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :