টাঙ্গাইলে চিকিৎসক করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২০, ২০:০৮

টাঙ্গাইলে নতুন করে এক চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন। বৃহস্পতিবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ২৪ জনে।

আক্রান্ত ওই চিকিৎসকের বাড়ি জেলার ঘাটাইল উপজেলা হলেও তিনি টাঙ্গাইল শহরের কলেজ পাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করেন।

টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদা রায় বলেন, কয়েকদিন ধরে ওই চিকিৎসকের মাথা ও শরীরে ব্যথা এবং সেই সাথে শরীর দুর্বল ছিল। এ কারণে মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করে বুধবার ঢাকায় পাঠানো হয়। পরে বৃহস্পতিবার তার নমুনার ফলাফল পজিটিভ আসে।

তিনি আরও বলেন, আক্রান্ত ওই চিকিৎসক সরাসরি কোন রোগী দেখেননি। তিনি করোনায় নমুনা সংগ্রহের দায়িত্বে থাকলেও কোন নমুনা সংগ্রহ করেনি। আক্রান্তের বাড়ি লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে বলেও তিনি জানান।

সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বলেন, বুধবার জেলার বিভিন্ন উপজেলা থেকে মোট ১০৫টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে একজনের আক্রান্তের বিষয়টি জানানো হয়।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :