পার্কে ছড়ালো আগুন কিন্তু পুড়ল না গাছ (ভিডিও)

ফিচার ডেস্ক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২০, ১০:০৫

বিশাল বড় একটি পার্ক। তবে সেই পার্কের সমস্তটাই চলে যাচ্ছে আগুনের কবলে। আগুলের লেলিহান শিখা ধেয়ে আসছে ক্রমশ। তবে কোথায় কী? সেই আগুন মোটেই পুড়ছে ঘাস, পার্কে থাকা বেঞ্চ বা গাছ। কেবল মাঠের মধ্যে দহন চিহ্ন রেখে বেমালুম এগিয়ে চলেছে সেই স্রোত।

এই ভিডিও দেখ হতভম্ব দর্শকরা। ঘটনাটি ঘটে স্পেনে। ক্লাব ডি মন্টানা কালাহোরা’ নামের এক অলাভজনক সংস্থা সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি প্রথমে শেয়ার করে। তারপরেই এই ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে। ভিঢিও দেখে বিস্ময় ছড়িয়ে পড়ে সকলের মধ্যে। আগুন গাছ পোড়াচ্ছে না, ঘাস পোড়াচ্ছে না এমনকী পার্কের বেঞ্চকেও কোনও ক্ষতি করছে না সেটি। কী করে সম্ভব হচ্ছে এমনটা? এই প্রশ্নই বার বার ভাবাচ্ছে ভিডিওর দর্শকদের।

চার দিন আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করার পর এখনও পর্যন্ত তা এক লাখেরও বেশি মানুষ দেখেছেন। সমস্ত সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়েছে। টুইটারে ভিডিওটির দর্শক সংখ্যা ছাড়িয়েছে ৭০ লাখেরও বেশি! সেই সঙ্গে নেটিজেনরা হাজার হাজার মন্তব্যও লিখেছেন ভিডিওটি দেখে।

ক্যালিফোর্নিয়ার মেয়র এলিসা গারিডো জানাচ্ছেন, এই আগুন যথেষ্ট বিপজ্জনক। এবং তা দ্রুত ছড়ায়। ফলে নানা বিপদ-আপদ ঘটে যায় মুহূর্তে। তবে এক্ষেত্রে অবশ্য কোনও ক্ষয়ক্ষতির খবর নেই। কেউ চোটও পাননি। দমকলকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

দেখুন ভিডিওঃ

(ঢাকাটাইমস/১২মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :