কল অব ডিউটি গেমে নতুন সংযোজন

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০২০, ০৮:৪৮

টেনসেন্টের কল অব ডিউটি মোবাইল গেমে মজেছে তরুণ প্রজন্ম। নির্মাতা সংস্থাটি প্রায়ই গেমারদের জন্য নতুন ম্যাপ, সিজন বা চ্যালেঞ্জ নিয়ে হাজির হয়। আপনিও যদি এই গেমটি খেলতে পছন্দ করেন, তবে আপনার জন্য আজ রয়েছে সুখবর। খুব শিগগিরই গেমটিতে আসতে চলেছে একটি বড়সড় আপডেট। কল অব ডিউটি মোবাইল গেমটির পরবর্তী সিজন (সিজন-৯) অফিশিয়ালি রোল-আউট করার আগেই ডেভেলপাররা গেমটিতে কিছু ফিচার সংযোজন করতে শুরু করেছে।

আসন্ন নবম সিজনে মাল্টিপ্লেয়ার এবং ব্যাটেল রয়্যালে আপনি নিজস্ব অস্ত্র তৈরি করতে পারবেন, গানস্মিথ নামে একটি নতুন আইটেমের মাধ্যমে এই নতুন ফিচারটি পাওয়া যাবে। এছাড়াও কল অব ডিউটি সিজন-৯ এর আসবে নতুন ‘শিপমেন্ট ১৯৪৪’ ম্যাপ। এই নতুন মানচিত্রটি একটি ছোট ওয়ার জোন। মনে করা হচ্ছে এটি বর্গাকার অঞ্চলে ছড়িয়ে থাকবে, এবং একটি পরিত্যক্ত ডকইয়ার্ডে সেট করা আছে বলে মনে হবে।

লেআউটটি দুটি মূল অঞ্চলে ছড়িয়ে থাকবে। প্রথমটি দুটি ইন্টারসেক্টেড লেনে থাকবে, দ্বিতীয়টি পেরিমিটারে থাকবে। কল অব ডিউটি ​​গেমের ছোট আকারের ম্যাপটিতে তাৎক্ষণিক অ্যাকশন দেখা যাবে। এতে আপনার ক্যারেক্টারটিকে বারবার মুভ করতে এবং ধারালো ও হালকা অস্ত্র সঙ্গে রাখতে হবে। এই ম্যাপে শটগানস এবং এসএমজি’স কার্যকরী হতে পারে।

এই সমস্ত নতুন ফিচার ছাড়াও, কল অব ডিউটি প্লেয়াররা ‘শিল্ড ট্যুরেট’ নামে একটি নতুন স্কোরস্ট্রিক শুরু করতে পারবে। এই নতুন স্কোরস্ট্রিকটির সাহায্যে শত্রুকে হত্যা করার জন্য দ্রুত এবং নির্ভুল সুযোগ পাওয়া যাবে।

জানা গেছে, কল অব ডিউটি ​​মোবাইল সিজন-৯ আসতে কিছুটা দেরি হচ্ছে। তবে আগস্টের মাঝামাঝি এই সিজনটি এসে যাবে। আপাতত গেমটিতে আরো দুদিনের জন্য সিজন-৮ চ্যালেঞ্জ বাড়ানো হয়েছে।

(ঢাকাটাইমস/১০আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :