রাঙামাটিতে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের অপসারণের দাবি

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪২ | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৬

রাঙামাটি সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলামের অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। ছাত্রলীগকে জড়িয়ে মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে নাসরিন ইসলামের অপসারণের এ দাবি জানান তারা। মঙ্গলবার সকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হয়।

সম্মেলনে ছাত্রলীগ অভিযোগ করে জানায়, নাসরিন ইসলাম একজন স্বামী পরিত্যক্ত নারী। তিনি শহরের আলম ডকইয়ার্ড এলাকায় একটি ভাড়া বাসা নিয়ে সেখানে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ করে যাচ্ছেন। স্থানীয় প্রতিবেশীরা এসব কার্যকলাপে বাধা দেওয়ায় গত ২৯ আগস্ট জেলা ছাত্রলীগকে জড়িয়ে একটি সংবাদ সম্মেলন করেন তিনি। এতে ছাত্রলীগকে জড়িয়ে মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান। এছাড়াও ছাত্রলীগকে একটি সন্ত্রাসী সংগঠন বলে বক্তব্য দেওয়ায় তথ্য প্রযুক্তি আইন লংঘনের পাশাপাশি সরকারের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন করেছেন তিনি। তাই নাসরিন ইসলামকে ভাইস চেয়ারম্যান পদ থেকে অপসারণ করে শূন্যপদের জন্য পুনর্নির্বাচনের দাবি জানিান তারা।

সম্মেলনে আরও বলা হয়, নাসরিন ইসলাম ছাত্রজীবনে ছাত্রদল রাঙামাটি কলেজ শাখার ২০০৫ সালের কমিটিতে ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি বেশ কয়েক মাস আগে আওয়ামী লীগে অনুপ্রবেশ করে দলের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

সম্মেলনে লিখিত বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা। এছাড়া এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজনসহ ছাত্রলীগের জেলা, উপজেলা, পৌর কমিটির নেতা-কর্মীরা।

(ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :