ছেলেদের সেলুনও দিলেন নায়িকা রেসি

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩৮

একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। কিন্তু কয়েক বছর ধরে তিনি অভিনয়ের অনিয়মিত। মন দিয়েছেন ব্যাবসায়। ২০১৮ সালে এই নায়িকা ‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন। সেটি ছিল শুধুমাত্র নারীদের জন্য।

নতুন খবর হচ্ছে, সম্প্রতি রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকায় শুধুমাত্র ছেলেদের জন্যও একটি সেলুন চালু করেছেন রেসি। নাম দিয়েছেন ‘দ্য বারবার স্টেশন’। সেলুনটি ইতিমধ্যে উদ্বোধন করা হয়েছে। এসময় সেখানে উপস্থিত ছিলেন আরেক জনপ্রিয় চিত্রনায়িকা নিপুণ। তিনিও বর্তমানে ব্যবসা নিয়ে ব্যস্ত।

ছেলের জন্য সেরুন খোলা প্রসঙ্গে অভিনেত্রী রেসি বলেন, ‘মেয়েদের বিউটি পার্লার করেছি আগেই। সেখানে ছেলেরা প্রায়ই ফোন দেয়। তাদের অনুরোধ, তাদের জন্য একটা সেলুন করার। ভেবে দেখলাম ব্যাপারটা মন্দ না। তাই ছেলেদের জন্যও একটা সেলুন খুলে ফেলেছি।’

তিনি আরও বলেন, ‘সেলুনটি বেশ গুছিয়ে করেছি। এখানে বাচ্চাদের জন্যও আছে অনুকূল পরিবেশ। এই সেলুনে কাজ করছেন ঢাকার অভিজাত সেলুনের হেয়ার স্পেশালিস্টরা।’

অভিনয়ের ক্ষেত্রে ২০১৭ সালে রেসি অভিনীত সর্বশেষ ‍দুই চলচ্চিত্র ‘শূন্য’ ও ‘নিয়তি’ মুক্তি পেয়েছিল। এরপর দুই বছরের বিরতি দিয়ে বর্তমানে তিনি ‘ইয়েস ম্যাডাম’ নামে নতুন একটি ছবিতে কাজ করছেন। এটির কাজ শেষ হলে আবার হয়তো পর্দায় দেখা মিলবে রেসির।

ঢাকাটাইমস/৬আগস্ট/এসকেএস/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :