মালাইকাও করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৫

বলিউড অভিনেতা অর্জুন কাপুরের করোনা রেজাল্ট পজিটিভ এসেছে। তিনি নিজেই এ খবর ইনস্টাগ্রামে জানিয়েছেন। লকডাউনের পুরো সময়টা এই নায়কের প্রেমিকা আইটেম তারকা মালাইকা অরোরা নাকি তার সঙ্গেই ছিলেন। এছাড়া সম্প্রতি প্রেমিককে নিয়ে ছোট বোন অমৃতা অরোরার বাসায় আড্ডাও দেন।

সঙ্গত কারণে প্রশ্ন ওঠে, তাহলে মালাইকারও করোনা টেস্ট করানো প্রয়োজন কি না। নতুন খবর হল, মালাইকা ইতোমধ্যে করোনা টেস্ট করিয়েছেন। তাতে তার রেজাল্টও পজিটিভ এসেছে। এর মাধ্যমে প্রেমিকা অর্জুনের পর তার বয়জ্যেষ্ঠ প্রেমিকা মালাইকাও করোনায় আক্রান্ত হলেন।

অর্জুনের মতো মালাইকার শরীরেও করোনার কোনো উপসর্গ নেই। ফলে তিনিও বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। যদিও করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজে এখনো জানাননি মালাইকা। খবরটি প্রকাশ করেছেন ছোট বোন অমৃতা অরোরা। তিনি দাবি করেন, রিয়েলিটি শোয়ের শ্যুটিং করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন মালাইকা।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ‘চাল ছাইয়া ছাইয়া’ তারকা মালাইকা যে রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে কাজ করতে চলেছেন, সেই অনুষ্ঠানের বেশ কয়েকজন সম্প্রতি করোনায় আক্রান্ত হন। এরপর আচমকা মালাইকারও করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়।

ঢাকাটাইমস/০৭সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :