হবিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণে মামলা, অভিযুক্তকে খুঁজছে পুলিশ

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২০, ২০:০৮

হবিগঞ্জের চুনারুঘাটে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা করা হয়েছে। ধর্ষিতার মা বাদী হয়ে শনিবার বিকালে চুনারুঘাট থানায় একটি মামলা করেন। মামলায় কলেজছাত্র জিসান ও তার সহযোগী রাব্বি নামে এক যুবককে আসামি করা হয়েছে। মামলার পর আসামিদের ধরতে কয়েক দফা অভিযান চালিয়েছে পুলিশ।

এদিকে, ধর্ষিতা ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ বলেন, ‘ভিকটিমের মা বাদী হয়ে মামলা করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই হেলাল উদ্দিন আসামিদের গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছেন।

তিনি জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, চুনারুঘাট দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয় (ডিসিপি)-এর ৭ম শ্রেণির জনৈকা ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে চুনারুঘাট সরকারি কলেজের জিসান সরকার (২২) নামে এক ছাত্রের। গত বৃহস্পতিবার বেলা দেড়টায় ওই ছাত্রী ‘এসাইনমেন্ট পেপার’ স্কুলে জমা দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় জিসান সরকার ঘুরতে যাওয়ার কথা বলে কলেজ সংলগ্ন এলাকার একটি বাড়ির নির্জন ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। পরে সে বাড়িতে ফিরে যাওয়ার পর অসুস্থ হয়ে পড়ে এবং বিষয়টি পরিবারের লোকজনকে জানায়।

পরিবারের লোকজন তাকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয় এবং বিষয়টি চুনারুঘাট থানা পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক সত্যতা পায়।

অভিযুক্ত জিসান সরকার মিরাশী ইউনিয়নের উত্তর পাকুরিয়া গ্রামের আব্দুল কাইয়ুম সরকারের পুত্র। চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের দক্ষিণ পাকুরিয়া গ্রামের বাসিন্দা ও চুনারুঘাট বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী ওই স্কুলছাত্রীর পিতা অভিযোগ করে বলেন, ‘জিসান সরকার তার বন্ধু রাব্বির সহযোগিতায় আমার অবুঝ মেয়েকে ফুসলিয়ে নিয়ে সর্বনাশ করেছে। আমরা চুনারুঘাট থানায় একটি অভিযোগ করেছি। আমি অভিযুক্তদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি চাই।’

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :