মিনুর ছেলে ইয়াছিনের খোঁজ মিলল নারায়ণগঞ্জে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২১, ২১:৩৭
ফাইল ছবি

বিনা অপরাধে তিন বছর সাজা খেটে মুক্তি পাওয়া মিনুর রহস্যজনক মৃত্যুর পর তার বড় ছেলে নিখোঁজ ইয়াছিনের সন্ধান মিলেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে।

সোমবার বিষয়টি ঢাকা টাইমসকে জানান চট্টগ্রামে মিনুর পক্ষে আইনি সহায়তাকারী আইনজীবী গোলাম মওলা মুরাদ। তিনি বলেন, আজ মিনুর ছেলে ইয়াছিনের খোঁজে পাওয়া গেছে। মিনুর ভাই মো. রুবেল ইয়াছিনের সঙ্গে কথা বলেছেন।

এই আইনজীবী আরও জানান, পুলিশ বলেছে, ইয়াছিনকে সম্প্রতি বখাটে শিশুদের সঙ্গে আটক করে শিশু সংশোধনাগারে পাঠানো হয়।

ইয়াছিনের মামা রুবেল বলেন, নিখোঁজ ইয়াছিন নগরীর ষোলশহর রেলস্টেশনে একটি দোকানে কাজ করতো। নিখোঁজের পর তাকে খোঁজে বেড়াচ্ছেন মিনুর ভাই মো. রুবেল। সবশেষ গত মঙ্গলবার সকালে ভাগ্নের সন্ধানে সেই দোকানে গিয়েও খোঁজেন। কিন্তু দোকান ভেঙে ফেলায় তার খোঁজ পাওয়া যায়নি।

এর আগে ২৮ জুন সড়ক দুর্ঘটনায় নিহতের পর ‘অজ্ঞাত’ ব্যক্তি হিসেবে মিনুকে দাফন করা হয়। তবে ট্রাকচাপায় তার মারা যাওয়াকে অস্বাভাবিক দাবি করেন তার আইনজীবী গোলাম মাওলা মুরাদ।

ইয়াসিন নিখোঁজের ব্যাপারে মো. রুবেল বলেন, মিনু আপা মৃত্যুর খবর জানার পর থেকে তার বড় ছেলে ইয়াছিনেরও খোঁজে পাওয়া যাচ্ছিল না। প্রথমে শুনেছিলাম দোকানের মালিকের সঙ্গে বাঁশখালী গিয়েছিল। কিন্তু ইয়াছিন যে দোকানে চাকরি করত সেটি এখন নেই। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

মিনুর মৃত্যু নিয়েও তিনি মুখ খোলেন। রুবেল বলেন, মিনু মৃত্যু রহস্যজনক থাকতে পারে। যারা মিনুকে কারাগারা নিয়ে গেছেন, তারা শক্তিশালী। কেউ যদি মিনুকে হত্যা করে থাকে তাকে বিচারের আওতায় এনে শাস্তির ব্যবস্থার দাবি জানান তার ভাই।

(ঢাকাটাইমস/১২জুলাই/এআইএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :