বেইলি সেতু ভেঙে ট্রাক খাদে পড়ে নিহত ১, আহত ৪

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০২১, ১৯:৫০

শরীয়তপুরে বেইলি সেতু ভেঙে ট্রাক খাদে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও চারজন। মঙ্গলবার সকাল ১০টার দিকে সদর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে কুরাইশি এলাকার শরীয়তপুর প্রেমতলা-নড়িয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নয়ন বেপারি (৩৫) সদর উপজেলার পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের স্বর্ণঘোষ গ্রামের মৃত মনির বেপারির ছেলে।

আহত চারজন হলেন সদর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের স্বর্ণঘোষ গ্রামের রহমানের ছেলে দেলোয়ার হাওলাদার (৩৬), একই গ্রামের ছাদেম সরদারের ছেলে মজিবুর সরদার (৬০), আবুল শিকদারের ছেলে আবু তাহের (৪০) ও সদর পৌরসভা ধানুকা গ্রামের গোলাপ খানের ছেলে ছবেদ খান(৫৫)।

শরীয়তপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী ভূঁইয়া রেদওয়ানুর রহমান জানান, গাড়ি ওভারলোড হওয়াতে এ দুর্ঘটনা ঘটে। এতে সড়ক ও জনপদ বিভাগের কোনো ত্রুটি ছিল না। ওভারলোড করার দায়ে সড়ক আইন অনুযায়ী গাড়ির চালকের বিরুদ্ধে মামলা করা হবে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মন্দীপ ঘরাই বলেন, ‘দুর্ঘটনার তথ্য পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। নিহতের পরিবারে খোঁজখবর নিচ্ছি এবং যারা আহত হয়েছে হাসপাতালে গিয়ে তাদেরও খোঁজ নিয়েছি।’

ইউএনও বলেন, ‘নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে। দুর্ঘটনার কারণ সম্পর্কে জেলা প্রশাসক মহোদয়কে লিখিত প্রতিবেদন পাঠিয়েছি।’

(ঢাকাটাইমস/১০আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :