মেষের উন্ন‌তি, সতর্ক থাকুন কন্যা

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৪

রাশিফল রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

মেষ

মেষ রাশির সম্পদ আগমন বাড়বে এবং ব্যয় কমবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। চাকরিক্ষেত্রে ভালো সুযোগের সঙ্গে বকেয়া ঋণ ফেরত পাওয়ারও সমূহ সম্ভাবনা আছে। আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে এবং এই শক্তি কাজে লাগিয়ে জীবনের কিছু সমস্যা নিরাময় করতে পারবেন।

বৃষ

বৃষের চাকরি ও ব্যবসায় সচেতন হতে হবে। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য। মনে তিক্ততা জন্মাতে পারে। পরিবারের পরিবেশ ভালো থাকবে ও সম্পর্কে উন্নতি হবে। দিনের শুরুটা প্রেম জীবনের জন্য ভালো। তবে দিনের কিছুটা ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে যা থেকে সাবধান থাকতে হবে।

মিথুন

আজ আরও বেশি উৎসাহিত এবং ইতিবাচক হয়ে উঠবেন। কাজে বাধা সৃষ্টির ফলে আয়ের গতিও কমবে। রাহুর কিছুটা প্রভাব থাকায় ভুল হতে পারে এবং নিজের সিদ্ধান্তে বারবার পরিবর্তন আসতে পারে। আর্থিক জীবনে মিশ্র প্রভাব থাকবে।

কর্কট

বিনিয়োগের জন্য খুব ভালো, বিনিয়োগের ফলে আর্থিক পরিস্থিতি ভালো হবে। অর্থের সঠিক ব্যবহার করুন। আবার শেয়ার বাজারে বিনিয়োগের ফলে ভালো লাভ হবে। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। ক্যারিয়ার কিছুটা চ্যালেঞ্জিং হবে।

সিংহ

পারিবারিক জীবনে মিশ্র প্রভাব থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখা আবশ্যক। তবে মঙ্গলের প্রভাবে আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। সৃজনশীলদের জন্য আজকের দিনটি বেশ ভালো কাটবে। চমৎকার বন্ধু তৈরি হবে। কিছু বিশৃঙ্খলার সৃষ্টি হতে পারে, যাতে আপনিও প্রভাবিত হতে পারেন।

কন্যা

কন্যা রাশির জাতকদের ক্যারিয়ার ও ব্যবসার দৃষ্টিতে শনির প্রভাব থাকায় ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকতে হবে। যারা ব্যবসা বন্ধ করেছিলেন তারা চাইলে নতুন করে আবারও ব্যবসা শুরু করতে পারেন। সম্ভাবনা আছে চাকরি হারানোদের চাকরি ফেরত পাওয়ার। পারিবারিক ও প্রেম জীবনে শনির দৃষ্টি থাকবে।

তুলা

তুলা রাশির প্রেম-ভালোবাসায় সুফল আসতে পারে। জীবন অনুশাসন ও পরিশ্রমে ভরপুর থাকবে। তবে কঠিন সময় কেটে যাবে। আকস্মিক বিনিয়োগ লাভের সম্ভাবনা রয়েছে। দিনের মাঝামাঝি ব্যয় বাড়ার সম্ভাবনা থাকলেও দিন শেষ দিকে আর্থিক অবস্থা দৃঢ় হবে।

বৃশ্চিক

পেশাগত জীবনে কিছুটা শঙ্কা থাকলেও পারিবারিক জীবনে আনন্দ ও মাধুর্য থাকবে। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। নতুন বছরে কিছু দুর্দান্ত অর্জন হতে পারে। চ্যালেঞ্জ জয় করবেন সহজেই। ক্যারিয়ারের ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে।

ধনু

চাকরিজীবীরা এই বছর ভালো বেতন ও পদোন্নতি লাভ করতে পারেন। পারিবারিক জীবনেও চ্যালেঞ্জের মুখোমুখি হবেন, ফলে মানসিক অবসাদ থাকবে। প্রেম ও বিয়ের জন্য বছরটা ঠিকঠাক। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া মিলতে পারে।

মকর

ব্যবসায় লাভ হবে ও বহু বছর ধরে আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আর্থিক পরিস্থিতি আরও মজবুত হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন খুব ভালো কাটবে। সদস্যদের মধ্যে তিক্ততা থাকলে, এ বছর তা কমবে ও ভালোবাসা বাড়বে।

কুম্ভ

কুম্ভ জাতকরা অনেক চাপের মধ্য দিয়ে যাচ্ছেন। সৃজনশীলতা এই বছর দারুণভাবে বিস্তৃত হব এবং পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। আয়ের পাশাপাশি ব্যয়ও বাড়বে। তবে অতীতের তুলনায় আর্থিক পরিস্থিতিতে উন্নতি ঘটবে। জমিতে অর্থ বিনিয়োগের কথা ভেবে থাকলে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে ভুলবেন না।

মীন

পারিবারিক ও পেশাগত জীবনের উভয়ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন ঘটবে। বছরের শুরুতেই আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। আজ বিনিয়োগে ভালো ফল পাওয়ার সুযোগ আছে। এই রাশির জাতকদের পারিবারিক জীবন ঠিকঠাক থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্কে উন্নতি হবে।

(ঢাকাটাইমস/১৪ সেপ্টেম্বর/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :