মিরপুরে ড্রামে মিলল যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৮

রাজধানীর মিরপুরের লাভ রোডের একটি সড়কে ড্রামের ভেতর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। কেউ হত্যার পর রাতের অন্ধকারে এই মরদেহ সেখানে ফেলে গেছে বলে পুলিশের ধারণা। তবে আশপাশে সিটি করপোরেশনের সড়ক বাতি নষ্ট থাকায় সিসিটিভি ফুটেজ পাওয়া যায়নি। একারণে এই হত্যা রহস্য উদঘাটন করতে বেগ পেতে হচ্ছে।

মিরপুর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্যের ভিত্তিতে যুবকের লাশ উদ্ধার করতে পারলেও কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতের নাম-পরিচয়ও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মোস্তাজিরুর রহমান ঢাকাটাইমসকে বলেন, 'বৃহস্পতিবার দিবাগত রাতে আড়াইটার দিকে একটি নীল রঙের ড্রামের ভেতর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত নিহতের নাম-পরিচয় জানা যায়নি।'

তিনি বলেন, 'মিরপুর লাভ রোডের যে স্থান থেকে ড্রামভর্তি মরদেহটি উদ্ধার করা হয়েছে সেখানে সিটি কর্পোরেশনের কোনো লাইটিং ছিল না। যে কারণে সংগ্রহ করা সিসি ক্যামেরার ফুটেজ থেকে কোনো ক্লু মেলেনি।'

ওসি মোস্তাজিরুর রহমান বলেন, 'অজ্ঞাত ওই যুবক স্পষ্টত’ হত্যার শিকার হয়েছেন। মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। গলায় রশি বাঁধা ছিল। তাকে কে বা কারা হত্যা করে ড্রামের ভেতরে ভরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ হত্যায় জড়িতদের শনাক্তসহ গ্রেপ্তারের চেষ্টা চলছে।' এ ঘটনায় নিহতের পরিচয় নিশ্চিত না হওয়ায় এখনো মামলা হয়নি বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :