‘বিশ্বসুন্দরী’ পরীর পর চয়নিকার ‘অহংকারী বউ’ মাহি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২১, ১৩:১৫

অসংখ্য নাটক বানিয়ে হাত পাকিয়ে ২০১৯ সালে সিনেমার কাজে হাত দেন নির্মাতা চয়নিকা চৌধুরী। সিয়াম আহমেদ ও পরীমনিকে জুটি বানিয়ে নির্মাণ করেন প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। গত বছরের ১১ ডিসেম্বর সেটি মুক্তি পায়। বেশ সাড়াও ফেলে।

তবে সিনেমার চেয়ে বেশি সাড়া ফেলে চয়নিকা আর পরীমনির ব্যক্তিগত রসায়ন। এক অন্যকে মা-মেয়ে বানিয়ে ফেলেন তারা। চলতি বছরে কত আলোচনা-সমালোচনাই না হলো তাদের এই পাতানো সম্পর্ক নিয়ে।

পরীর সেই ‘মম’ চয়নিকার ক্যামেরার সামনে এবার চিত্রনায়িকা মাহিয়া মাহি। তাকে নিয়ে নির্মাণ করতে চলেছেন ‘অহংকারী বউ’। শুটিং শুরু ১৭ ডিসেম্বর থেকে। এই সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করবেন অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডিএ তায়েব।

‘অহংকারী বউ’তে মাহিকে নির্বাচন প্রসঙ্গে নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘গল্পটার সঙ্গে মাহি খুব ভালো যায়। তার ‘ঢাকা অ্যাটাক’ ও মরিচিকা’ দেখে আমার ভালো লেগেছে। ওর সঙ্গে মিশে দেখেছি, ও খুবই ফ্রেন্ডলি। ওর আন্তরিকতা আমার খুব ভালো লেগেছে।’

এদিকে ‘মেয়ে’ পরীমনিকে নিয়েও ফের কাজে নামবেন চয়নিকা। তবে সিনেমায় নয়, ‘অন্তরালে’ নামে একটি ওয়েব সিরিজে। এতে আরও থাকবেন তারিক আনাম খান। তবে পরীমনির বিপরীতে কে থাকবেন, তা চূড়ান্ত হয়নি। এটা ঠিক হলেই শুটিংয়ে যাবেন চয়নিকা।

ঢাকাটাইমস/০৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :