রাশিফল দেখে মিলিয়ে নিন আপনার ভাগ্য

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:০০

রাশিফল পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎ কথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

বৃষ

আজ রোমান্সের আশা না করাই ভালো। তবে অবশ্যই খুব বেশি খারাপ দিন নয়। পরিকল্পনার থেকে সম্পূর্ণ ভিন্ন কিছু হবে। তবে এখনও মজা পাওয়া সম্ভব। প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানো সম্ভব।

মিথুন

গতানুগতিকতা ভাঙ্গার জন্য কিছু দুঃসাহসিক কাজ করতে হবে। এটি সঙ্গীসহ দুজনের জীবনেই মজা এবং একটি নতুন দৃষ্টিভঙ্গি তৈরি হবে। নিজের পছন্দের জায়গা থেকেও এটি বেরিয়ে আসতে সাহায্য করবে। আজকে জীবনে সুখ রয়েছে৷

কর্কট

একটি সাধারণ কথোপকথনই আজ কিছু পরিবর্তন করতে পারবে। একটি নতুন চোখে পৃথিবী দেখা যাবে। মাঝে মাঝে হারিয়ে যাওয়া বোধ করা ঠিক, কিন্তু মনে রাখবেন আপনি আসলে হারিয়ে যাননি।

সিংহ

মনের অনেক শক্তি আছে। মন খারাপ করে থাকলে এই শক্তি ব্যবহার করুতে হবে। বন্ধুদের সাথে বাইরে যাওয়া এবং মজা করা প্রয়োজন। মেজাজ এবং মনোভাব উন্নত করতে হবে। কর্মজীবন থেকে দূরে সরে গিয়ে পরিবর্তনের জন্য ভিন্ন কিছু করা প্রয়োজন। জীবন বিরক্তিকর হতে পারে যদি একই জিনিস চলতে থাকে।

কন্যা

স্থিতিশীলতার পরিবর্তন প্রয়োজন। কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে। বন্ধু বা প্রিয়জনের ভালোবাসা অনুভব করা যাবে। অবিচল থাকা বিরক্তিকর হতে পারে। কিছুটা পরিবর্তন করতে হবে এবং আরও বাইরে যেতে হবে।

তুলা

আজকের দিনটি খুব অপ্রত্যাশিতভাবে শুরু হবে। এমন কিছু হবে আশা করা হয়নি। অন্য কারোর জন্য নিজের পরিকল্পনা পরিবর্তন করা ঠিক নয়। আজ সবই ভালো ঘটনা ঘটবে। তাই আজ মন খারাপ করার কোনও কারণ নেই।

বৃশ্চিক

এমন কিছু চেষ্টা করতে হবে যা আগে করা হয়নি। একটি নতুন উপায়টি খুঁজতে হবে। কোনও অফার প্রত্যাখ্যান করার জন্য ভাবতে হবে। চিন্তা করার বিষয়ে সাবধান হন, তাদের মধ্যে কিছু আসলে উপকারি হতে পারে।

ধনু

একটু বিরক্তিকর নতুন কেউ আজ জীবনে আসতে চলেছে। একই সময়ে, এই ব্যক্তি খুব রহস্যময় এবং আকর্ষণীয় হতে পারে। মনের নেতিবাচক দিকটিকে ইতিবাচক দিকে ঠেলে দিতে হবে। এই ব্যক্তির সম্পর্কে আরও জানতে চান, প্রথম পদক্ষেপ নিতে হবে এবং তাদের সাথে কথা বলতে হবে৷

মকর

অতীতের কেউ আজ যোগাযোগ করতে পারে। কোনও পুরনো বন্ধু। তাদের সঙ্গে পুনরায় সংযোগ করার সুযোগ হিসাবে দেখতে হবে। তাদের আগ্রহের প্রতিদান দিতে হবে।

কুম্ভ

প্রেমের জীবন আজ একটু মশলাদার হতে পারে। অবিবাহিত হলে কারুর সঙ্গে দেখা করতে পারেন। নতুন মানুষ এবং নতুন জিনিস খুঁজুন।

মীন

একটি অপরিকল্পিত ঘটনা আজ বিশেষ কারোর সাথে দেখা করাতে চলেছে। পথে যা আসছে তা অবাক হওয়ার মত। রোমান্সের দিক থেকে আজকের দিনটি ভালো। আজ রূপকথার মতো উপভোগ করা সম্ভব।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :