খুলনায় কন্যাকে ধর্ষণের অভিযোগে কারাগারে বাবা

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০২২, ২২:২১ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২২, ২২:১৯

খুলনায় নিজ কন্যাকে ধর্ষণের মামলায় বাবা আছাদকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার তাকে কারাগারে পাঠানো হয়। রবিবার রাত ১০টার দিকে তাকে গ্রেপ্তার করেছে খানজাহান আলী থানা পুলিশ। ওই থানার বাদামতলা দিঘিরপাড় এলাকার তুহিন মোড়লের ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

কন্যা শিশুর মা শিরিনা বেগমের এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাদামতলা তুহিন মোড়লের বাড়ির ভাড়াটিয়া ইজিবাইক চালক আছাদ (৪৮) এক মাস ধরে কয়েক দফা ধর্ষণ করেছে তার নিজ কন্যা (১৫) কে । কন্যার মা বিভিন্ন অনুষ্ঠানে বাবুর্চির কাজ করেন। ১৩ জানুয়ারি রাত ৯টায় কাজ শেষ করে বাড়িতে ফেরেন তার মা। এ সময় ধর্ষণের শিকার মেয়েটি তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে। এ নিয়ে সংসারে অশান্তি সৃষ্টি হয়। রবিবার সন্ধ্যার পর মেয়েটির মা কাজ শেষে বাড়ি ফিরে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে আবার ঝগড়া শুরু হলে বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ রাত দশটার দিকে এসে পিতা আছাদকে বাদামতলা ভাড়াটিয়া বাড়ি থেকে আটক করে।

এ ব্যাপারে খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করেন। বলেন, মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :