জাবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীতে বৃক্ষ রোপণ

জাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২২, ২১:৩৩

প্রতিষ্ঠার ১০ বছর পার করলো ক্যাম্পাস সাংবাদিকদের সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব (জেইউপিসি)। ২০১২ সালের ২১ জানুয়ারি প্রতিষ্ঠা হয় জেইউপিসি। তাই প্রতি বছর দিবসটি ঘিরে থাকে নানা আয়োজন ও বর্ণিল উৎসব। তবে এ বছর করোনার প্রকোপ বেশি থাকায় সীমিত পরিসরে আয়োজন করা হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

শুক্রবার বিকালে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে ব্যতিক্রমী বৃক্ষ রোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। প্রেসক্লাবে কর্মরত সংবাদকর্মীদের উপস্থিতিতে এই কর্মসূচি পালিত হয়েছে। ১০ বছর পূর্তি উপলক্ষে ১০টি ফলজ-বনজ ও ওষুধি গাছ লাগানো হয়।

বৃক্ষ রোপণ কর্মসূচিতে অংশ নিয়ে সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক খলিলুর রহমান বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই জাবি প্রেসক্লাব যে কোনো সত্যনিষ্ঠ দাবির পক্ষে জোরালো অবস্থান রেখে আসছে। প্রত্যাশা থাকবে আগামী দিনগুলোতেও প্রেসক্লাবের লক্ষ্য অটুট থাকবে।

প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইমন মাহমুদ বলেন, জাবি প্রেসক্লাব সাংবাদিকতার পাশাপাশি সবসময়ই স্বতঃস্ফূর্তভাবে বিভিন্ন সামাজিক কার্যক্রমকে উৎসাহিত করে থাকে। তারই ধারাবাহিকতায় আমাদের এবার প্রতিষ্ঠাবার্ষিকীতে বৃক্ষরোপণ কর্মসূচি নেওয়া হয়।

মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শকে ধারণ করে ক্যাম্পাসভিত্তিক সাংবাদিকদের সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :