চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে তিনজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০২২, ১৭:৩৬ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২২, ১০:৩৬

চাঁপাইনবাবগঞ্জে ট্রেন দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার আলীনগর হাজির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন।

নিহতরা হলেন আলীনগর ভুতপুকুর এলাকার মৃত গরীবুল্লাহর ছেলে ফুলচান (৩৫), একই এলাকার মৃত রইস উদ্দিনের ছেলে শেহের আলী(৩৫) ও আমনুরা কেন্দুল এলাকার মনিক চাঁদের ছেলে নাইমুল ইসলাম (৪০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, সকালে শহরের নিউমার্কেটে মাছ বিক্রি করে করিমনযোগে বাড়ি ফিরছেন নিহতরা। পথে হাজির মোড় এলাকায় ওভারটেক করে রেল পারাপারের সময় রেল লাইনে করিমনটি আটকা পড়ে। এ সময় রাজশাহীর উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে একটি লোকাল ট্রেন ছেড়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনে কাটা পড়ে তিনজন মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে।

আমনুরা জিআরপি পুলিশ ফাঁড়ির এসআই ও ইনচার্জ ফারুক আহম্মেদ জানান, আইনানুগ ব্যবস্থা শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তবে দুর্ঘটনার কারণ হিসেবে স্টেশন মাস্টার শহীদুল আলম জানান, ঘটনাস্থলের অদূরেই আলীনগর এলাকায় একটি রেলক্রসিং এবং সাইনবোর্ড দেয়া থাকলেও কোনো লোকবল বা গার্ড নিয়োগ না থাকায় রেলক্রসিং অরক্ষিত। সাধারণ মানুষ পারাপারের সময় সাবধানতা অবলম্বন না করায় এ ধরনের দুর্ঘটনা ঘটছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক একেএম গালিভ খান। পরিদর্শন শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে দেওয়া হয়। এ সময় জেলা প্রশাসক সবাইকে রাস্তায় চলাচলে সচেতন হবার পরামর্শও দেন।

লাশগুলো ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :