লক্ষ্মীপুরে দুই বাসের সংঘর্ষে আহত ১৫

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২২, ২১:৩৮

লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের রায়পুর উপজেলার বাসাবাড়ি বাজারে শনিবার দুপুরে দুই বাসের সংঘর্ষে পথচারীসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাসযাত্রী ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, দুপুরে নোয়াখালীর চৌমুহনী থেকে রায়পুরের উদ্দেশ্যে ছেড়ে আসা আনন্দ পরিবহনের একটি লোকাল বাস ও রায়পুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ঢাকা এক্সপ্রেসের একটি বাসের মধ্যে বাসাবাড়ি বাজারে সংঘর্ষ হয়। এতে দুই বাসের চালকসহ কমপক্ষে ১৫ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়পুর উপজেলা হাসপাতালে নিয়ে যায়।

মারাত্মক আহত বাসযাত্রী সোহেল (৩৮), মিল্টন সরকার (৩৫) ও জাকির (৩৮)-কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ছেড়ে দেওয়া হয়েছে।

আনন্দ বাসের যাত্রী মোশাররফ হোসেন জানান, দুই বাসের মধ্যে ঢাকা এক্সপ্রেসে মাত্র চারজন ও আনন্দ পরিবহনে মাত্র আটজন যাত্রী ছিল। যাত্রী কম থাকায় আহতের সংখ্যা কম হয়েছে।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া জানান, পুলিশ বাস দুটিকে সরিয়ে দেওয়ার কারণে যানজট নিরসন হয়েছে। দুই বাস চালকের অসাবধানতার কারণে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে কেউ মারা যাওয়ার খবর পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :