নীলফামারীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২২, ১১:৩৭

নীলফামারীর ডোমার মহাসড়কে ঢাকাগামী নাদের পরিবহনের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আরও একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে নীলফামারী শহরের গাছবাড়িতে এ দুঘর্টনা ঘটে।

নিহতের নাম আবু তালেব (৩৫)। তার বাড়ি নীলফামারী সদরের বনবিভাগ এলাকায় বলে জানা গেছে। আর আহত ব্যক্তির নাম আবু বকর সিদ্দিক (৩৭)।

স্থানীয়রা জানায়, রাত ৯টার দিকে নীলফামারী-ডোমার সড়কের গাছবাড়িতে দুই মোটরসাইকেলের সংঘর্ষ বাঁধে। এতে দুজনে রাস্তায় ছিটকে পড়ে। এসময় নাদের পরিবহন তাদেরকে চাপা দেয়। পরিবহনের চাকায় পিষ্ট হয়ে দুজন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

এদিকে রংপুর মেডিকেলে নেওয়ার পথে আবু তালেবের অবস্থার অবনতি হওয়ায় তাকে সৈয়দপুর ১০০শস্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। এসময় চিকিৎসক আবু তালেবকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর র‌উফ বলেন, গাছবাড়িতে একটি দুর্ঘটনা ঘটেছে। এতে একটি যাত্রীবাহী দূরপাল্লার বাসের চাকায় পিষ্ট হয়ে দুজন আহত হয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এসময় বিক্ষুব্ধ জনতার হাতে আটক হ‌ওয়া বাসটি থানায় আনা হয়েছে। কিন্তু চালক ও হেলপার পালিয়েছে। বাসটিতে থাকা যাত্রীদের অন্য পরিবহনে তুলে দেওয়া হয়েছে। আর কিছু যাত্রী ফিরে গেছে।

(ঢাকাটাইমস/১০জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :