পুঁচকে ব্রেন্টফোর্ডের কাছে উড়ে গেল রোনালদোর ইউনাইটেড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ আগস্ট ২০২২, ১৮:৩৬ | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২, ১৬:৩৪

ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুমটা একদম ভালো কাটেনি ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের। এবারও হতাশার মধ্য দিয়েই শুরু হয়েছে লিগের খেলা। প্রথম ম্যাচের পর ইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে তুলনামূলক পুঁচকে ক্লাব ব্রেন্টফোর্ডের কাছে ৪-০ গোল ব্যবধানে হেরেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড।

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ব্রিটনের বিপক্ষে খেলতে নামে ম্যান ইউ। ওই ম্যাচে প্রথমে দুই গোল হজম করার পর প্রতিপক্ষের আত্মঘাতী গোলে একটি গোল শোধ করে রেড ডেভিলরা। কিন্তু শেষ পর্যন্ত হেরেছে ২-১ গোল ব্যবধানে।

প্রথম ম্যাচ হারায় দ্বিতীয় ম্যাচে জয় চোখ ছিল সফররত ম্যানচেস্টার ইউনাইটেডের। প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে বল দখল ও আক্রমণে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে ইউনাইটেড। পুরো ম্যাচের ৬৩ শতাংশ সময় নিজেদের কাছে বল রেখেছিলো সফরকারীরা। আর প্রতিপক্ষের গোলবার বরাবর শট নিয়েছে মোট পাঁচটি। এর মধ্যে গোল করতে পারেনি একটিও।

অন্যদিকে বার্সেলোনার মাঠে খেলতে নেমে পুরো ম্যাচের কেবল ৩৭ শতাংশ সময় নিজেদের নিয়ন্ত্রণে বল রাখতে সক্ষম হয়েছে স্বাগতিক ব্রেন্টফোর্ডের ফুটবলাররা। আর প্রতিপক্ষের গোলবার বরাবর শট নিতে পেরেছে চারটি। গোল করেছে চারটিই।

ম্যাচের দশ মিনিটে প্রথম গোলটি করেন জশ ডা সিলভা, মিনিট আটেক পর ব্যবধান দ্বিগুণ করেন ম্যাথিয়াস জেনসেন। ঘড়ির কাঁটা ৩০-র ঘর ছুঁতেই স্কোরশিটে নাম তোলেন বেন মি। এর পাঁচ মিনিট পর হালিপূরণ করে স্বাগতিক দর্শকদের আনন্দ আরও বাড়িয়ে দেন ব্রায়ান বিউমো।

প্রিমিয়ার লিগের দীর্ঘ ইতিহাসে মাত্র তৃতীয় দল হিসেবে ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই চার গোল করার কৃতিত্ব দেখালো ব্রেন্টফোর্ড। এর আগে ২০২০ সালের অক্টোবরে টটেনহ্যাম হটস্পার ও পরের বছরের অক্টোবরে লিভারপুল এটি করে দেখায়।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :