সিলেটে পেট্রোল পাম্প মালিকদের ধর্মঘট স্থগিত

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২৩, ১৯:৩৫

সিলেটে পেট্রোলিয়াম ডিলারস ডিস্ট্রিবিউটরস এজেন্ট অ্যান্ড পেট্রোলিয়াম ওনার্স অ্যাসোসিয়েশনের ডাকা ধর্মঘট শর্তসাপেক্ষে স্থগিতের ঘোষণা দেয়া হয়েছে।

মঙ্গলবার বিকালে সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান ও পরিবেশকদের সাথে বৈঠক শেষে এ সিদ্ধান্ত জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

বৈঠক শেষে বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস ডিস্ট্রিবিউটরস এজেন্ট অ্যান্ড পেট্রোলিয়াম ওনার্স অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ নাজমুল হক সাংবাদিকদের জানান, সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সাথে বৈঠক হয়েছে। জেলা প্রশাসকের কাছে আমাদের সাথে দাবি তুলে ধরেছি, তিনি সব কথা শুনে পরিবেশকদের সাথে আলাপ করেছেন।

তিনি আগামী ২২ জানুয়ারির মধ্যে আমাদের চাহিদা অনুযায়ী তেল সরবরাহের ব্যবস্থা করার কথা বলেছেন।

ত্রি-পক্ষীয় বৈঠকে শেষে তিনি শর্ত সাপেক্ষে ১৮ জানুয়ারি ডিপো থেকে তেল উত্তোলন ও ২২ জানুয়ারি তেল বিক্রি বন্ধের সিদ্ধান্ত স্থগিতের সিদ্ধান্তের কথা জানান।

বৈঠকে বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস ডিস্ট্রিবিউটরস এজেন্ট অ্যান্ড পেট্রোলিয়াম ওনার্স অ্যাসোসিয়েশন, পদ্মা, মেঘনা ও যমুনা তেল কোম্পানির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে, ১৪ জানুয়ারি জ্বালানি ব্যবসায়ীদের এক বৈঠকে ২২ জানুয়ারি থেকে তেল বিক্রি বন্ধের ঘোষণা দেন বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস ডিস্ট্রিবিউটরস এজেন্টস অ্যান্ড পেট্রোলিয়াম ওনার্স অ্যাসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :