নোয়াখালীতে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২৩, ১৯:৪৩

নোয়াখালীর সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে পরান (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান আরও তিনজন। ঘটনাস্থল থেকে তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়। জব্দ মোটরসাইকেলগুলো চোরাই বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পূর্ব চরমটুয়া মুরাদ মিয়ার খামার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার পরান পূর্ব চরমটুয়া জেলা পাড়ার দুলাল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদেরভিত্তিতে সুধারাম মডেল থানার এসআই স্পেসল্যাব চৌধুরী প্রমোজের নেতৃত্বে পূর্ব চরমটুয়া ৪নং ওয়ার্ড মুরাদ মিয়ার খামার এলাকায় অভিযান চালানো হয়। ওই স্থানে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রিকালে চারজনকে ধাওয়া করে পুলিশ। এসময় কৌশলে তিনজন পালিয়ে গেলেও পরানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর পরানের কাছে মোটরসাইকেলগুলোর বৈধ কাগজপত্র দেখতে চাইলে সে তা প্রদর্শন করতে ব্যর্থ হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে মোটরসাইকেলগুলো বিভিন্ন স্থান থেকে চুরি করে আনা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত মোটরসাইকেল চোর দলের সদস্যকে মঙ্গলবার বিকালে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। জেলার বিভিন্ন স্থানে পুলিশের এমন অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :