ভোটের পরদিন খোঁজ মিলল ব্রাহ্মণবাড়িয়ার এমপি প্রার্থী আসিফের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:০৪ | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:১৬

অবশেষে খোঁজ মিলেছে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদের।

তিনি ঢাকার বসুন্ধরা এলাকার বাসায় অবস্থান করছেন বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য জানান তিনি।

পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকায় তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করছেলিনে। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি জানান।

পুলিশ সুপার আরো বলেন, তদন্তের কারণে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে স্ত্রী মেহেরুন্নেছা জানিয়েছেন আবু আসিফকে পাওয়া গেছে। তিনি ঢাকার বসুন্ধরাস্থ বাসভবনে রয়েছেন। দ্রুত ব্রাহ্মণবাড়িয়ায় এসে বিস্তারিত জানাবেন। তিনি আসার পর তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারবো আসলে ঘটনা কী হয়েছিল।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারি বিকালে তার স্ত্রী মেহেরুন্নেছা স্বামীর সন্ধানের দাবিতে প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু আসিফ আহমেদের অনুপস্থিতিতেই বুধবার উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের সময় আবু আসিফের এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচন স্থগিতের দাবি জানিয়েছিলেন এবং নিখোঁজ স্বামী আবু আসিফের সন্ধান পেতে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেছিলেন স্ত্রী মেহেরুন্নেছা।

(ঢাকাটাইমস/২ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :