মাদারীপুরে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আটজন আহত

মাদারীপুর প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০৫

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে নারীসহ ৮ জনকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওই এলাকার সোহরাব সরদার (৬০), একই এলাকার মাসুদ সরদার (২০), আকাশ সরদার (১৬), জুলেখা বেগম (৪৫), মালা বেগম (৪২), বিল্লাল সরদার (৪০), আসাদ সরদার (৪৪) ও স্ত্রী সোরেফা বেগম (৭০)

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মিয়ারচর এলাকার আসাদ সরদারের সাথে প্রতিবেশী জালাল সরদারের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে মীমাংসার জন্য এলাকায় বেশ কয়েকবার সালিশি বৈঠক করে স্থানীয় মাদবররা। এতে সমাধান না হলে ক্ষিপ্ত হয়ে আসাদ ও তার পরিবারের উপর দুপুরে অতর্কিত হামলা চালায় জালাল ও লোকজন। এ সময় দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা নারীসহ ৮ জনকে। পরে আহত অবস্থায় সবাইকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে।

এদিকে অবস্থার অবনতি হওয়ায় দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করে চিকিৎসক। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :